English

33 C
Dhaka
সোমবার, সেপ্টেম্বর ২৬, ২০২২
- Advertisement -

পাকিস্তানের ফিল্ডিং ‘কাণ্ড’; এবার মুখ খুললেন শোয়েব আখতার

- Advertisements -

এশিয়া কাপের ফাইনালে রবিবার রাতে মহাগুরুত্বপূর্ণ দুটি ক্যাচ মিস করলেন শাদাব খান। দুইবার জীবন পেলেন ভানুকা রাজাপাকসে। এই রাজাপাকসেই শেষ পর্যন্ত ৪৫ বলে ৭১ রানের হার না মানা ইনিংস খেলেন।

Advertisements

৫৮ রানে ৫ উইকেট হারানো লঙ্কানরা ১৭০ রানের চ্যালেঞ্জিং সংগ্রহ পেয়েছে ওই ইনিংসের কল্যাণেই, পাকিস্তানের জন্যও রান তাড়া করা কঠিন হয়ে যায়।

অথচ শাদাব খান যদি সময়মতো তার ক্যাচ ধরতে পারতেন, তবে লঙ্কানদের সংগ্রহটা আরও কম হতে পারতো। ইনিংসের ১৮তম ওভারে ব্যক্তিগত ৪৭ রানে হারিস রউফের স্লোয়ারে বড় শট খেলতে গিয়ে বল আকাশে তুলে দিয়েছিলেন রাজাপাকসে। কিন্তু লংঅফে সহজ সেই ক্যাচ ফেলে দেন শাদাব।

Advertisements

জীবন পেয়ে ৩৫ বলে ফিফটি তুলে নেন রাজাপাকসে। এরপর আরেকটি ক্যাচ তু্লে দিয়েছিলেন লঙ্কান ব্যাটার। এবারও শাদাব খানের ভুলে ছক্কা হয়ে যায়। দুই ফিল্ডার একসঙ্গে দৌড়ে গিয়েছিলেন। ক্যাচটা তালুতেই পড়েছিল আসিফ আলির, একই সময়ে শাদাব সেখানে গিয়ে ধাক্কা খান। বল পড়ে হয়ে যায় ছক্কা।

হাসারাঙ্গার ক্যাচ ধরতে গিয়ে আসিফ আলি আর শাদাব খানের সংঘর্ষ এবং শাদাবের আহত হয়ে পড়ে থাকার পর টুইট করেন শোয়েব আখতার। তিনি লিখেন, ‘সে (শাদাব) আমাদের সেরা ফিল্ডার। এটা সম্ভবত তার জন্য একটা বাজে দিন। তবে, আমাদের দলের আরও ভালোভাবে ক্যাচিং কল কিভাবে দিতে হয়, তা শেখা উচিৎ। এ বিষয়টা এবারের এশিয়া কাপেই কয়েকবার ঘটেছে।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন