English

27 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

পুনরায় অধিনায়ক হচ্ছেন বাবর

- Advertisements -

নাসিম রুমি: ওয়ানডে বিশ্বকাপে ব্যর্থতার দায় নিয়ে পাকিস্তানের অধিনায়কত্ব ছেড়েছিলেন বাবর আজম। তারপর লাল বলের অধিনায়ক করা হয় শান মাসুদকে, সাদা বলে শাহিন আফ্রিদি। ইতোমধ্যে একটি সিরিজে দলকে নেতৃত্বও দিয়েছেন তিনি। তবে হতাশার সিরিজ শেষে তাকে সরিয়ে দেওয়া হয় দায়িত্ব থেকে। টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে আবারও বাবরকে নেতৃত্ব ফিরিয়ে দেওয়া হয়েছে।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের নির্বাচক কমিটির সূত্রে এই তথ্য নিশ্চিত করেছে জিও স্পোর্টস। পিসিবির চেয়ারম্যান মহসিন নাকভির সঙ্গে বৈঠক শেষে নির্বাচক কমিটি সিদ্ধান্তও চূড়ান্তও করে ফেলেছে।

সূত্রের খবর, নিউজিল্যান্ডের বিরুদ্ধে আসন্ন পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে এই দায়িত্ব পালন করবেন বাবর। নির্বাচক কমিটি সর্বসম্মতিক্রমে পিসিবি চেয়ারম্যান মহসিন নাকভিকে জানিয়েছে, বাবর আজমকে টি-টোয়েন্টি ক্রিকেটের অধিনায়কত্ব দেওয়া হয়েছে।

এদিকে টি-টোয়েন্টির অধিনায়কত্ব ছাড়ার কথা ভাবছিলেন শাহিন। তবে এই পেসারের ঘনিষ্ঠ সূত্র তাকে এর বিরুদ্ধে পরামর্শ দিয়েছে কারণ অধিনায়ক নিয়োগ ক্রিকেট বোর্ডের বিশেষাধিকার এবং পিসিবি যা সিদ্ধান্ত নেবে তা তার মেনে নেওয়া উচিত।

বাবর এর আগে ২০১৯ সালে সাদা বলের অধিনায়ক এবং ২০২০ সালে টেস্ট অধিনায়ক নিযুক্ত হয়েছিলেন, তবে তার নেতৃত্বে পাকিস্তান কোনো আইসিসি বা এশিয়া কাপের শিরোপা জিততে পারেনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন