English

37 C
Dhaka
শনিবার, মে ২৫, ২০২৪
- Advertisement -

প্রস্তাব পেয়েও যে কারণে আইপিএলে যাওয়া হয়নি শরীফুলের

- Advertisements -

চলতি আইপিএলে বাংলাদেশের একমাত্র ক্রিকেটার হিসেবে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলছেন মুস্তাফিজুর রহমান। চেন্নাইয়ের হয়ে ৫ ম্যাচে নিয়েছেন ১০ উইকেট। আছেন শীর্ষ উইকেট শিকারীর দৌড়ে।

Advertisements

এদিকে, বিসিবি থেকে ছুটি পেলে আইপিএল খেলার সুযোগ পেতে পারতেন আরেক পেসার শরীফুল ইসলামও।

গেল বছর থেকে বল হাতে দ্যুতি ছড়াচ্ছেন শরীফুল ইসলাম। জাতীয় দল, বিপিএল কিংবা ডিপিএল সবখানেই নিজেকে প্রমাণ করে চলেছেন এই পেসার। সাফল্যের এই ধারাবাহিকতা নজরে এসেছিল আইপিএলের দল লখনৌ সুপার জায়ান্টসের। লোকেশ রাহুলের দলের পক্ষ থেকে যোগাযোগ করা হয়েছিল বাংলাদেশি পেসারের সঙ্গে। কিন্তু যেতে পারেননি শরীফুল। একটি বেসরকারি টিভি চ্যানেলের সঙ্গে আলাপকালে শরীফুল নিজেই জানিয়েছেন ঘটনা। সেই সঙ্গে শোনালেন যেতে না পারার কারণ।

শরীফুল বলেন, ‘লখনৌ থেকে মেসেজ দিয়েছিল, তারা আমাকে চাচ্ছিল। কিন্তু এনওসির সময়টা খুবই কম ছিল তার জন্য তারা পরে আর রেসপন্স করেনি। যদি পুরো এনওসিটা দিত বিসিবি তাহলে হয়তো। যেহেতু আমাদের জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ রয়েছে সেক্ষেত্রে চিন্তা করে এনওসিটা ওইভাবে চিন্তা করে দেওয়া হয়েছে।’

Advertisements

শ্রীলঙ্কা সিরিজ থেকে জিম্বাবুয়ে সিরিজ-ঘরের মাঠে দু’টি দ্বিপাক্ষিক সিরিজের মাঝে এক মাসের মতো সময়ের জন্য শরীফুলকে ছাড়তে রাজি ছিল বিসিবি। কিন্তু দলটি শরীফুলকে চেয়েছিল পুরো মৌসুমের জন্য। সে জন্য আইপিএল খেলা হয়নি এই বাঁহাতি পেসারের।

তবে ভবিষ্যতে আইপিএল খেলার আশা হারাচ্ছেন না এই বাঁহাতি পেসার। দারুণ ছন্দে থাকা শরীফুল জানালেন, ফর্ম ধরে রাখতে পারলে ভবিষ্যতে আরও সুযোগ আসবে, ‘ইচ্ছে তো আছে, সুস্থ থাকলে যেভাবে যাচ্ছে এভাবে গেলে ইনশাআল্লাহ একদিন খেলব আইপিএল। যদি তখন কোনো খেলা না থাকে। আশা থাকবে, ইচ্ছেও আছে, সুযোগ পেলে ভালো কিছু করব ইনশাআল্লাহ।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন