English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২২, ২০২৪
- Advertisement -

বিসিবির ঘোষণা আসছে, আইপিএল শেষ মুস্তাফিজের!

- Advertisements -

নাসিম রুমি: চেন্নাই সুপার কিংসের জার্সিতে অভিষেক রাঙালেও এবারের আইপিএলে দীর্ঘ হচ্ছে না মুস্তাফিজুর রহমানের ভবিষ্যৎ। জিম্বাবুয়ে সিরিজের জন্য কাটার মাস্টারকে জাতীয় দলের ক্যাম্পে থাকার নির্দেশনা দিয়েছে ক্রিকেট বোর্ড। এই সিরিজের পর আইপিএলের বাকি অংশ খেলার সুযোগ থাকলেও ইনজুরি শঙ্কায় মুস্তাফিজকে আর অনুমতি না দেয়ার সিদ্ধান্ত নিয়েছে বিসিবি।

Advertisements

আইপিএলের ১৭তম আসরের উদ্বোধনী ম্যাচে চমক দেখিয়েছেন মুস্তাফিজুর রহমান, তবে সেই যাত্রা দীর্ঘ হচ্ছে না বাংলাদেশি এই পেসারের।

Advertisements

সোশ্যাল মিডিয়ার বিজ্ঞাপন নয়, চেন্নাইয়ের জার্সিতে নিজের অভিষেক রাঙিয়েছেন মুস্তাফিজুর রহমান। ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা এবারের আসরেও ফেবারিট। প্রথম ম্যাচে কাটার মাস্টারের পারফরম্যান্স দলটার বোলিং বিভাগে তার গুরুত্ব বেশ ভালোভাবেই প্রমাণ করেছে।

ধারাবাহিকতা থাকলে সিএসকের এবারের মৌসুমের ভাগ্য নির্ধারণে কাটার মাস্টার হতে পারেন ট্রাম্প কার্ড। তবে মুস্তাফিজের সার্ভিস কি চেন্নাই পুরো মৌসুমজুড়ে পাবে? আইপিএলের জন্য বিসিবির কাছে চাওয়া অনাপত্তিপত্রে এই বাঁহাতি পেসারের ছুটি মঞ্জুর করা হয়েছে জিম্বাবুয়ে সিরিজের আগ পর্যন্ত। বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে জিম্বাবুয়ে সিরিজ নির্ধারিত হওয়ায় মুস্তাফিজের আইপিএল ভবিষ্যৎ এখন অনিশ্চিত।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন