English

37 C
Dhaka
শনিবার, মে ২৫, ২০২৪
- Advertisement -

মোস্তাফিজ একজন দারুণ মানুষ: পাথিরানা

- Advertisements -

বাংলাদেশ-শ্রীলংকা দ্বৈরথ এখন ভিন্নমাত্রা পেয়েছে। বিশেষ করে এশিয়া কাপের পর থেকে এ দুই প্রতিদ্বন্দ্বীর ম্যাচ মানেই যেন বাড়তি উন্মাদনা। বাংলাদেশের মাটিতে সর্বশেষ সিরিজেও তেমন চিত্র দেখা গেছে। দুই দেশের দুই তারকা পেসার মাথিশা পাথিরানা ও মোস্তাফিজুর রহমান আইপিএলে খেলছেন একই দলের হয়ে।

Advertisements

সম্প্রতি নিজেদের মধ্যকার সম্পর্ক নিয়ে কথা বলেছেন চেন্নাই সুপার কিংসের লংকান তরুণ পেসার।

চেন্নাইয়ের গেল আসরের শিরোপাজয়ী দলের সদস্য মাথিশা পাথিরানা। ধোনির দলের চ্যাম্পিয়ন হওয়ার পথে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল লংকান এই পেসারের। অন্যদিকে গেল ডিসেম্বরের নিলামে হলুদ শিবিরে নাম লেখান মোস্তাফিজুর রহমান। যদিও নিজের বাজে ফর্মের কারণে একাদশে জায়গা পাওয়া নিয়ে অনেকটা অনিশ্চয়তা ছিল টাইগার এ পেসারের। অবশ্য আসরের শুরুতে পাথিরানার ইনজুরি কিছুটা সৌভাগ্য বয়ে এনেছিল তার জন্য।

হলুদ জার্সিতে অভিষেকের সুযোগটা এসে যায় উদ্বোধনী ম্যাচেই। এর পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। অভিষেক ম্যাচেই ৪ উইকেট নিয়ে ম্যাচসেরা হয়ে দলে নিজের জায়গা পাকাপোক্ত করেছেন ফিজ। চোট সারিয়ে পাথিরানা দলে ফিরলেও ছিটকে যাননি ফিজ। বরং দুই পেসারে বোলিংয়ে শক্তি বেড়েছে চেন্নাইয়ের।

Advertisements

সম্প্রতি একটি অনুষ্ঠানে অংশ নিয়েছেন চেন্নাইয়ের বেশ কয়েকজন ক্রিকেটার। পাথিরানার সঙ্গে সেখানে উপস্থিত ছিলেন অধিনায়ক ঋতুরাজ গায়কোয়াড় ও শিভাম দুবে। অনুষ্ঠানে মোস্তাফিজের সঙ্গে সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয় পাথিরানাকে। জবাবে লংকান এই পেসার জানান, মোস্তাফিজকে কাছ থেকে দেখার পর ভালো মানুষ মনে হয়েছে তার।

পাথিরানা বলেন, চেন্নাই দলে আসার আগে আমি তাকে চিনতাম না। আমি তার সঙ্গে কখনো কথা বলিনি। এখানে আসার পর এবং তাকে চেনার পর আমার মনে হচ্ছে সে দারুণ একজন মানুষ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন