English

28 C
Dhaka
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২
- Advertisement -

সাকিবকাণ্ড নিয়ে যা বললেন নাজমুল হাসান পাপন

- Advertisements -

ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচে আচরণবিধি ভাঙায় সাকিব আল হাসানকে ৫ লাখ টাকা জরিমানা ও ৩ ম্যাচের বহিষ্কারাদেশ দেওয়া হয়েছে। জানা গেছে, সাকিবও সে শাস্তি মেনে নিয়েছেন। তবে এই শাস্তি কমাতে আবেদন করেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব।

Advertisements

মোহামেডানের ডিরেক্টর ইন চার্জ অব এডমিনিস্ট্রেশন কাজী ফিরোজ রশিদ এমপির স্বাক্ষরিত চিঠিতে এই আবেদন জানানো হয়েছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বরাবর ইতোমধ্যে এ সংক্রান্ত একটি চিঠি জমা দিয়েছে ক্লাবটি।

এর আগে, আবাহনীর বিপক্ষে সাকিবের এমন কাণ্ডে হতাশ ও বিব্রত হওয়ার কথা জানান বিসিবি সভাপতি। তিনি বলেন, সাকিবকাণ্ড দেশের ক্রিকেটকে লজ্জার চরম সীমায় নিয়ে গেছে। গতকাল শনিবার একটি বেসরকারি টেলিভিশনকে নাজমুল হাসান পাপন এক প্রতিক্রিয়ায় এমনটাই জানান।

Advertisements

তিনি আরও বলেন, ‘আন্তর্জাতিকভাবে ঘটনাটি এত দেশে ছড়িয়েছে যে, বেইজ্জতি চরমে পৌঁছে গেছে। লজ্জার চরম জায়গায় নিয়ে গেছে আমাদের। সব শেষ করে দিয়েছে। যদিও আগেও ঘরোয়া লিগে বাজে কাণ্ড ঘটেছে। কিন্তু এবার একদম চরম বেইজ্জতি।’

সাকিবের এ ঘটনা বাংলাদেশের বাইরের কেউ তো এসব সমর্থন করছে না। আমাকে এত দেশ থেকে ফোন করছে যে, আমি ফোন ধরছি না। লজ্জার চরম জায়গায় নিয়ে গেছে। এগুলোর সমাধান না হলে ঘরোয়া লিগ খেলার কারণ দেখি না বলেও তিনি উল্লেখ করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন