English

29 C
Dhaka
সোমবার, জুলাই ২২, ২০২৪
- Advertisement -

সৌরভদের ছাঁটাই করতে পারে দিল্লি

- Advertisements -

নাসিম রুমি: ডাগআউটে সব বড় বড় নাম। ভারতীয় ক্রিকেটের মহারাজা সৌরভ গাঙ্গুলী থেকে শুরু করে অস্ট্রেলিয়ার বিশ্বকাপজয়ী অধিনায়ক রিকি পন্টিং কিংবা হাল আমলে ক্রিকেটকে গুডবাই বলা আরেক বিশ্বজয়ী শেন ওয়াটসন। কে নেই! তবুও চলতি আইপিএলের শুরুতেই যেন শেষ দিল্লি ক্যাপিটালস অধ্যায়। পরপর পাঁচটি ম্যাচ হেরে প্রতিযোগিতা থেকে কার্যত বিদায়ঘণ্টা বেজে গেছে ফ্র্যাঞ্চাইজিটির। ক্রিকেটাররা ধারাবাহিকভাবে পারফর্ম করতে ব্যর্থ হচ্ছেন।

Advertisements

টানা ব্যর্থতার মাশুল গুনতে হতে পারে দিল্লির কোচিং স্টাফদের। ভারতীয় গণমাধ্যমে গুঞ্জন, আগামী মৌসুমে সৌরভ-রিকি পন্টিংদের নিয়ে বড় সিদ্ধান্ত নিতে পারে দিল্লি।
দিল্লির সাপোর্ট স্টাফের দলে এই মুহূর্তে রয়েছেন সৌরভ গাঙ্গুলী (ক্রিকেট ডিরেক্টর), রিকি পন্টিং (কোচ), জেমস হোপস (সহকারী কোচ), অজিত আগারকর (সহকারী কোচ), শেন ওয়াটসন (সহকারী কোচ), প্রবীণ আমরে (সহকারী কোচ) এবং বিজু জর্জ (সহকারী কোচ)। আগামী মৌসুমে তাদের অনেককেই দিল্লির ডাগআউটে দেখা যাবে না বলে গুঞ্জন।

Advertisements

দলসূত্রে ভারতীয় গণমাধ্যম বলছে, ‘মৌসুমের মাঝপথে কিছুই করা হবে না। কিন্তু টানা দুই মৌসুমে ব্যর্থতার দায় সবাইকেই নিতে হবে। দলের কর্ণধার দুই সংস্থার কর্মকর্তারা আলোচনায় বসলে সেখানে কঠিন সিদ্ধান্ত নেওয়া হতে পারে। পরের মৌসুমে যে এত বড় কোচিং স্টাফ থাকছে না তা কার্যত নিশ্চিত।’

আইপিএলের চলতি আসরে টানা পাঁচ ম্যাচ হেরেছে দিল্লি। আর একটি ম্যাচ হারলেই প্লে-অফের আশা কার্যত শেষ হয়ে যাবে দিল্লি। অথচ গেল কয়েকটা আসরে দারুণ দাপট দেখিয়েছে ফ্র্যাঞ্চাইজিটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন