English

42.2 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

আইপিএল খেলা নিয়ে দুঃসংবাদ পেলেন সাকিব-লিটন-মোস্তাফিজুর

- Advertisements -

নাসিম রুমি: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আসন্ন মৗেসুমে বাংলাদেশ থেকে অংশ নেবেন তিনজন ক্রিকেটার। এই তিন জনের মধ্যে সাকিব আল হাসান ও লিটন দাস খেলবেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে আর মোস্তাফিজুর রহমান খেলবেন দিল্লি ক্যাপিটালসের হয়ে। এবারই প্রথম বাংলাদেশের তিন জন ক্রিকেটার এক সঙ্গে অংশ নিচ্ছে আইপিএলে।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) একাধিকবার খেলেছেন সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান।

Advertisements

আইপিএলের এবারের আসরে সাকিব আল হাসানের সঙ্গে কলকাতা নাইট রাইডার্সে ডাক পেয়েছেন দেশের অন্যতম সেরা ওপেনার লিটন কুমার দাস। কিন্তু প্রথমবার সুযোগ পেয়েও আইপিএলে খেলা নিয়ে অনিশ্চয়তায় পড়েছেন লিটন।

মঙ্গলবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন মিরপুরে জানিয়েছেন, জাতীয় দলের খেলা থাকলে আইপিএলে অংশ নেয়ার কোনো সুযোগ নেই।

সূচি অনুসারে ১ থেকে ১৪ মার্চ ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডের পর সমান ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ দল।

Advertisements

এরপর ১৮ মার্চ থেকে ৮ এপ্রিল পর্যন্ত ঘরের মাঠে আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে, তিন ম্যাচের টি-টোয়েন্টির পর এক ম্যাচের টেস্ট খেলবে টাইগররা।

অথচ ১ এপ্রিল থেকে মাঠে গড়াবে আইপিএল। ৮ এপ্রিল পর্যন্ত বাংলাদেশ জাতীয় দলের খেলা থাকায় আইপিএল খেলতে ভারত যাওয়ার অনুমতি পাবেন না সাকিব-লিটন-মোস্তাফিজরা।

তবে সাকিব-লিটনের দল কলকাতা নাইট রাইডার্স এবং মোস্তাফিজের দল দিল্লি ক্যাপিটালস যদি আগ্রহী থাকে এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ড যদি অনুমতি দেয় তাহলে জাতীয় দলের খেলা শেষে আইপিএলের মাঝ পথে গিয়ে অংশ নিতে পারেন তারা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন