English

27 C
Dhaka
বুধবার, মে ৮, ২০২৪
- Advertisement -

আজকে ঢাকায় ‘দাদাগিরি’ দেখাবেন সৌরভ: জানালেন মেয়র আতিক

- Advertisements -

নাসিম রুমি: ঢাকা: ভারতের জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সাবেক সভাপতি সৌরভ গাঙ্গুলী আজকে ঢাকায় আসছেন। ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) আয়োজিত ডিএনসিসি মেয়র কাপ-২০২৩ সিজন টু-এর গ্র্যান্ড লঞ্চিং অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তিনি।

Advertisements

বুধবার (২২ ফেব্রুয়ারি) রাতে বিষয়টি নিশ্চিত করেন ডিএনসিসি জনসংযোগ কর্মকর্তা মকবুল হোসাইন। তিনি বলেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) আয়োজিত ডিএনসিসি মেয়র কাপ-২০২৩ সিজন টু- এর গ্র্যান্ড লঞ্চিং অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিতে আজ বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকালে ঢাকায় আসবেন ভারতীয় দলের সাবেক অধিনায়ক গাঙ্গুলী।

মকবুল হোসাইন আরও বলেন, বৃহস্পতিবার দুপুর ৩টায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে লোগো উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এই অনুষ্ঠানে সভাপতি হিসেবে থাকবেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম।

Advertisements

এদিকে ডিনসিসিতে গতকাল সাংবাদিকদের সঙ্গে মেয়র্স কাপ নিয়ে মতবিনিময়কালে সৌরভ গাঙ্গুলীর সফর নিয়ে আতিকুল ইসলাম বলেন, ‘সৌরভ গাঙ্গুলী একজন বাঙালি, একজন দাদা। ঢাকায় এসে যদি দাদাগিরি দেখাতে পারেন, অসুবিধার কী আছে? আসলে তাকে আনা এত সহজ না। আমি আবারও ধন্যবাদ জানাই সৌরভ গাঙ্গুলীকে, তিনি মাদকমুক্ত সমাজ গড়ার জন্য আসছেন। ’

মেয়র্স কাপ ভবিষ্যতে সারা বিশ্বে ছড়িয়ে দিতে চান আতিকুল ইসলাম, ‘মেয়র্স কাপ শুধু বাংলাদেশেই নয়, সারা বিশ্বেই…। বিশ্বের সব মেয়রদের মধ্যে যদি আমরা বার্তা দিতে পারি, আমি প্রস্তাব দেবো। লন্ডনের মেয়রের সঙ্গে আমার যথেষ্ট পরিচয় আছে। আমার সঙ্গে অন্যান্য দেশের মেয়রদের সঙ্গেও পরিচয় আছে। তাদেরকেও আমরা বার্তা দিতে পারি, আমরা ডিএনসিসি অন্যান্য দেশে খেলতে যেতে পারি। ’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন