English

29 C
Dhaka
মঙ্গলবার, মে ৭, ২০২৪
- Advertisement -

আফগানিস্তানকে উড়িয়ে শেষটা রাঙালো বাংলাদেশ

- Advertisements -

নাসিম রুমি: ঘরের মাঠে বাংলাদেশের সাম্প্রতিক পারফরম্যান্স ঈর্ষণীয়। কিছুদিন আগে এমনকি ভারতকেও হারিয়েছে ওয়ানডে ফরম্যাটে। সেই জায়গায় আফগানিস্তানকে হোয়াইটওয়াশ করার স্বপ্ন দেখাটা মোটেও বাড়াবাড়ি ছিল না। অথচ দেখুন, উল্টো বাংলাদেশই পড়েছিল হোয়াইটওয়াশ হওয়ার লজ্জার সামনে!

Advertisements

তবে শেষে এসে জ্বলে উঠলো। দুর্দান্ত পারফরম্যান্সে আফগানিস্তানকে উড়িয়ে শেষটা রাঙালো লাল-সবুজের দল।

আজ (মঙ্গলবার) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তৃতীয় ওয়ানডেতে আফগানিস্তানকে ৭ উইকেটে হারিয়েছে বাংলাদেশ। স্বাগতিক বোলারদের সামনে ৪৫.২ ওভারে মাত্র ১২৬ রানে অলআউট হয় আফগানিস্তান। সহজ লক্ষ্যে খেলতে নেমে মাত্র ৩ উইকেট হারিয়ে ১৫৯ বল আগেই জয় নিশ্চিত করে বাংলাদেশ। এরপরও সিরিজ জেতা হয়নি লিটন দাসদের। আফগানিস্তান প্রথম দুই ম্যাচ জিতে নেওয়া তিন ম্যাচের ওয়ানডে ২-১ ব্যবধানে জিতে নিয়েছে সফরকারীরা।

Advertisements

যদিও শুরুতে ভয়ই পাইয়ে দিয়েছিল আফগানিস্তান। বলা ভালো ফজলহক ফারুকী। এই পেসারের সামনে নড়বড়ে শুরু পায় বাংলাদেশ। যদিও বিপদ বাড়তে দেননি লিটন দাস ও সাকিব আল হাসান। দারুণ ব্যাটিংয়ের পর সাকিব ফিরে গেলেও জয়ের পথ গড়ে দিয়ে গেছেন। সেই পথ ধরে এগিয়ে জয় নিশ্চিত করেছেন লিটন ও তাওহিদ হৃদয়।

তামিম ইকবাল নেই। সেই সুযোগে আবারও একাদশের তালা খোলে নাঈম শেখের। কিন্তু সুযোগটা আর কাজে লাগাতে পারলেন কই! শেষ ওয়ানডেতে রানের খাতাই তো খুলতে পারলেন না নাঈম।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন