English

31 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

আবু ধাবি টি-টেনে একই দলে সাকিব-তামিম!

- Advertisements -

নাসিমরুমি: আবু ধাবিতে টি টেনে সাকিবকে আগেই দলে ভিড়িয়েছে বাংলা টাইগার্স। দলটি নিতে চান বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালকেও৷ এ ক্যাটাগরী থেকে তামিম ইকবাল এবং মুস্তাফিজুর রহমানের দিকেই চোখ বাংলা টাইগার্সের।

Advertisements

তবে আফিফকে নেবার ব্যাপারে আগ্রহ কম দলটির। ইতিমধ্যে এভিন লুইস ও কলিন মুনরোকে দলে ভেড়ানোর ফলে এ ক্যাটাগরী থেকে আর একজনকেই দলে নিতে পারবে বাংলা টাইগার্স। সেক্ষেত্রে বাংলা টাইগার্সের প্রথম পছন্দ তামিম ইকবাল। তামিমকে না পেলে একই ক্যাটাগরীতে থাকা কাটারমাস্টার মুস্তাফিজুর রহমানের দিকে চোখ থাকবে দলটির।

Advertisements

তবে এক্ষেত্রে বাংলা টাইগার্সকে ভাগ্যের উপর অপেক্ষায় থাকতে হচ্ছে। কেননা তামিম ইকবাল এবং মুস্তাফিজুর রহমানকে আগে থেকেই অন্য কোন দল নিয়ে নিলে সেক্ষেত্রে বাংলা টাইগার্স পাবেনা তামিম ও ফিজকে। একাধিক বাংলাদেশের ক্রিকেটার নিতে চান দলটির মালিকপক্ষ। যেখানে নুরুল হাসান সোহান কিংবা শামীম পাটোয়ারীর কথা মাথায় আছে দলটির।

চট্টগ্রাম ভিত্তিক এই প্রতিষ্ঠানটি আপাতত ঘরের ছেলে তামিমকে দলে ভেড়ানোর স্বপ্নে বিভোড়৷ তামিম সাকিব সোহানরা সবাই টিটেনে খেলতে গেলে বিসিএলের এবারের আসরে অনেক তারকা ক্রিকেটারই থাকবেন না। সেক্ষেত্রে টিটেনের ক্ষেত্রে বিসিবি অনাপত্তিপত্র দেবে কিনা সেটা নিয়েও যদি কিন্তুর প্রশ্ন আছে। তবে সাকিবকে আগে থেকেই অনাপত্তিপত্র দেওয়াতে বাকিরা এবার অনুমতি পেতে পারেন বলে জানা গেছে৷

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন