English

32 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

আবেগে বিয়ে করা ঠিক নয়: বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন শিখর ধাওয়ান

- Advertisements -

ভারতের অন্যতম সেরা ওপেনার শিখর ধাওয়ান। তিন ফরমাটেই তিনি দাপটের সঙ্গে খেলে গেছেন। তবে বর্তমানে তিনি জাতীয় দল থেকে কিছুটা দূরে রয়েছেন। এবার আইপিএলে দিল্লি ক্যাপিটালসকে নেতৃত্ব দেবেন ধাওয়ান।

Advertisements

এত দিন পর্যন্ত সেই বিষয়ে কোনো কথা বলেননি। অবশেষে মুখ খুললেন ভারতের ওপেনার।সম্প্রতি এক সাক্ষাতকারে তিনি বলেন, আমি ব্যর্থ হয়েছি কারণ চূড়ান্ত সিদ্ধান্তটা সেই মানুষের নিজস্ব। আমি অন্যের দিকে আঙুল তুলছি না। আমি ব্যর্থ হয়েছিলাম কারণ আমি সেই বিষয়টা নিয়ে সচেতন ছিলাম না। আমি আজ ক্রিকেট নিয়ে যেটা কথা বলি সেটা ২০ বছর আগে বলতে পারতাম না। এটা হয়েছে অভিজ্ঞতা থেকে।

Advertisements

এখনকার ক্রিকেটারদেরও বিয়ে নিয়ে আগে থেকে সতর্ক করে দিয়েছেন ধাওয়ান। তার পরামর্শ, কোনো সম্পর্ক সারাজীবন টিকবে এটা বুঝতে পারলে তবেই বিয়ে করা উচিত। আবেগে পড়ে থেকে তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেওয়া উচিত নয়।

তিনি আরও বলেন, এখন আমার ডিভোর্স কেস চলছে। আগামীকাল, আমি যদি আবার বিয়ে করতে চাই, আমি আরও বিচক্ষণ হয়ে সিদ্ধান্ত নেব। আমি জানি আমার কীরকম মেয়ে চাই। এমন একজনকে বিয়ে করতে চাই যার সঙ্গে আমি আমার পুরো জীবন কাটাতে পারব। আমি যখন ২৬-২৭ বছরের ছিলাম আমি টানা খেলতাম, তখন আমি সম্পর্কে ছিলাম না। আমি মজা করতাম, কিন্তু আমি সম্পর্কে ছিলাম না। আমি যখন প্রেমে পড়লাম, সম্পর্কে আমি কোনো লাল পতাকা দেখিনি। কিন্তু আজ যদি আমি প্রেমে পড়ি তাহলে আমি সেই লাল পতাকাগুলো দেখতে পাব। আমি যদি লাল পতাকাগুলো দেখতে পাই, তাহলে আমি সরে যাব। যদি না পাই তাহলে এগিয়ে যাব।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন