English

32 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

আশরাফুলকে কথা দিয়েও কথা রাখেননি গাঙ্গুলি

- Advertisements -

নাসিম রুমি: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) অবহেলিত হয় বাংলাদেশি ক্রিকেটাররা। কিছুদিন আগেও আইপিএল নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন বাংলাদেশের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। এবার আইপিএল নিয়ে অজানা এক তথ্য ফাঁস করলেন বাংলাদেশের সাবেক তারকা ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল।

Advertisements

আশরাফুলকে কথা দিয়েও কথা রাখেননি ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি।
আইপিএল শুরু হয় ২০০৭ সালে। তার আগে অনুষ্ঠিত হয় প্রথম টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেই বিশ্বকাপে দ্রুততম অর্ধ-শতকের রেকর্ড গড়েন আশরাফুল।

যা নজর কাড়ে পুরো ক্রিকেট বিশ্বের। আইপিএলের প্রথম আসরে আশরাফুলকে তৎকালীন দল কলকাতা নাইট রাইডার্সে দল পাওয়ার ব্যাপারে আশ্বস্ত করেছিলেন সৌরভ গাঙ্গুলি। তবে তা রক্ষা করেননি প্রিন্স অফ কলকাতা।

Advertisements

সম্প্রতি এক গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে আশরাফুল বলেন, ‘আইপিএল যখন শুরু হয়েছিল ২০০৭ সালে, তখন আমি দ্রুততম ফিফটি করেছিলাম বিশ্ব ক্রিকেটে। আমি আশা করেছিলাম আইপিএল হচ্ছে যেহেতু আমি বাংলাদেশ থেকে সুযোগ পাব।’

তিনি আরও বলেন, ‘সৌরভ গাঙ্গুলির সঙ্গে কথা হয়েছিল আমার। দাদা বলছিল হ্যাঁ তোকে তো ৪-৫টা দল নেবে যারা বেশি দাম দিয়ে নেবে। আমি বললাম বেশি দাম দরকার নেই আপনি কিন্তু কলটা কইরেন। তিনি বললেন ‘হ্যাঁ হ্যাঁ’। পরে দেখা গেল দাদা আমাকে কল না করে তাতেন্দা তাইবুকে কল করেছিল। এই জিনিসটাই হয় বাংলাদেশের ক্রিকেটারদের সঙ্গে।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন