English

35 C
Dhaka
বুধবার, মে ১৫, ২০২৪
- Advertisement -

ইমরান খানের গ্রেফতারের প্রতিবাদ করেছেন ওয়াসিম-ওয়াকাররা

- Advertisements -

নাসিম রুমি: হাইকোর্ট (আইসিএইচ) প্রাঙ্গণ থেকে পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী এবং পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ও দেশটির ক্রিকেট দলের সাবেক বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খানকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল মঙ্গলবার পাকিস্তানের ন্যাশনাল অ্যাকাউন্টিবিলিটি ব্যুরোর (এনএবি) কর্মকর্তারা তাকে গ্রেপ্তার করেন। পাকিস্তানের জিও নিউজ এ তথ্য নিশ্চিত করেছে।

Advertisements

এ ঘটনার পরপরই ইমরান খানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) তাৎক্ষণিকভাবে দেশজুড়ে প্রতিবাদ বিক্ষোভের ডাক দিয়েছে। এমন পরিস্থিতিতে ইসলামাবাদে ১৪৪ ধারা জারি করেছে পাকিস্তান পুলিশ। এক সঙ্গে চারজনের বেশি জমায়েত নিষিদ্ধ করা হয়েছে।

তবে ইমরানের গ্রেপ্তারে প্রতিবাদ করেছেন তার এক সময়ের সতীর্থ ও দেশটির সাবেক ক্রিকেটাররা। প্রিয় নেতার পিছে তারা আছেন বলেও জানান।

ইমরান খানের নেতৃত্বে পাকিস্তান ১৯৯২ বিশ্বকাপ ঘরে তোলে। সেই বিশ্বকপজয়ী অন্যতম তারকা ওয়াসিম আকরাম গতকাল ইমরানের গ্রেপ্তারের পর সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে লেখেন, আপনি একজন, তবে আপনার সাথে লাখো শক্তি আছে। শক্ত থাকুন অধিনায়ক।

Advertisements

ইমরানের আরেক তরুণ সতীর্থ ওয়াকার ইউনিস লেখেন, অধিনায়ক আপনার পেছনে আছি। অন্যায় শেষ পর্যন্ত স্বাধীনতার জন্ম দেয়। আপনার দল আরও শক্তিশালী হউক। আমাদের নেতাকে রক্ষা করুন।

সাবেক অলরাউন্ডার মোহাম্মদ হাফিজ লিখেছেন, বেদনাদায়ক ও নিন্দনীয় কাজ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন