English

28 C
Dhaka
বুধবার, মে ১৫, ২০২৪
- Advertisement -

এই বছরই সচিনের বিশ্বরেকর্ড ভেঙে দিতে পারেন কোহলি

- Advertisements -

নাসিম রুমি: এই বছরেই ভারতে আয়োজিত হতে চলেছে ৫০ ওভারের বিশ্বকাপ। স্বাভাবিক ভাবেই জোর দেওয়া হচ্ছে এই ফরম্যাটে। প্রথমসারির ক্রিকেটাররা এই ম্যাচগুলি খেলবেন। এই বছর অনেকগুলি এক দিনের ম্যাচ খেলবে ভারত। তাই সঞ্জয় বাঙ্গারের মনে হচ্ছে, এ বছরই এক দিনের ক্রিকেটে ৫০টি শতরান হয়ে যাবে বিরাট কোহলির। সচিন তেন্ডুলকরের ৪৯ শতরানের বিশ্বরেকর্ড ভেঙে দিতে পারেন তিনি।

Advertisements

এক অনুষ্ঠানে বাঙ্গার বলেছেন, “এত কম সময়ে ওর দখলে রয়েছে ৪৪টা শতরান। এত কম বয়সে এই কাজ করে দেখানো অসাধারণ কৃতিত্ব। তবে আমার মনে হয় এই বছরই ও ৫০টা শতরান করে ফেলতে পারে। এ বছর ভারত ২৬-২৭টা এক দিনের ম্যাচ খেলবে। যদি বিশ্বকাপের ফাইনালে উঠতে পারে ভারত, তা হলের কোহলির পক্ষে নজির ছোঁয়ার যথেষ্ট সম্ভাবনা রয়েছে।”

Advertisements

এক দিনে সবচেয়ে বেশি ৪৯টি শতরান রয়েছে সচিনের। তার পিছনেই ৪৪টি শতরান নিয়ে বসে আছেন কোহলি। বাঙ্গারের ধারণা, কোহলি এই বছর খুব বেশি বিরতি নেবেন না। বলেছেন, “আশা করি যে ক’টা ম্যাচে কোহলি খেলবে, সেখানে নিজেকে উজাড় করে দেবে। ওর মতো সব ফরম্যাটে খেলা ক্রিকেটারদের জন্য বিরতিটা খুবই দরকার। তবে আমার ধারণা, এখন ও টি-টোয়েন্টি ফরম্যাটেই বেশি বিরতি নেবে। ৫০ ওভারের ক্রিকেট নিয়মিত খেলবে।”

প্রসঙ্গত, শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়‌ে কোহলিকে বিশ্রাম দেওয়া হলেও এক দিনের সিরিজ়ে খেলবেন তিনি। তার পরে নিউ জ়িল্যান্ড সিরিজ়। সেখানেও একই জিনিস দেখার সম্ভাবনা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন