English

29 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

এক-দুইটা ম্যাচে রান করিনি, এর মানে অফ ফর্মে চলে যাইনি: হৃদয়

- Advertisements -

নাসিম রুমি: ওয়ানডে ক্যারিয়ারে তাওহীদ হৃদয়ের শুরুটা হয়েছিল দুর্দান্ত। আয়ারল্যান্ডের বিপক্ষে অভিষেকে করেছিলেন ৯২ রান, পরের ম্যাচে করেন ৪৯ রান।

Advertisements

মাঝে এক ইনিংস বিরতি দিয়ে আবারও হাঁকান হাফ সেঞ্চুরি। অল্প কিছুদিনের ভেতরই বাংলাদেশ দলের মিডল অর্ডারের জন্য বড় ভরসা হয়ে যান তিনি।

হৃদয়ের দারুণ ব্যাটিংয়ে প্রত্যাশাও বাড়ে। কিন্তু এশিয়া কাপে যেন সেটি ঠিকঠাক পূরণ করতে পারছিলেন না তিনি।

শ্রীলঙ্কার বিপক্ষে টুর্নামেন্টের প্রথম ম্যাচে ৪১ বলে ২০ রান করে আউট হন, পরের ম্যাচে ফেরেন ডাক মেরে। এরপর সুপার ফোরে পাকিস্তানের বিপক্ষেও ৯ বলে ২ রান করে হারিস রউফের গতিতে পরাস্ত হয়ে বোল্ড হন।

Advertisements

তবে শ্রীলঙ্কার বিপক্ষে দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছেন হৃদয়। দলের বাকি ব্যাটারদের ব্যর্থতার দিনে একাই লড়াই করেন তিনি। সেদিন ১০৪ বলে ৮২ রান করে শেষ পর্যন্ত দলের আশা হয়ে টিকে ছিলেন। যদিও জেতাতে পারেননি। তাওহীদ হৃদয় বলছেন, একদমই অফ ফর্মে চলে যাননি তিনি।

বুধবার শ্রীলঙ্কায় হৃদয় বলেন, ‘প্রতিটা ম্যাচে প্রত্যেকটা খেলোয়াড় ভালো খেলে না এটাই স্বাভাবিক। একটা-দুটা ম্যাচে রান করিনি, এর মানে একদম অফ ফর্মে চলে গেলাম, ব্যাপারটা এমনও না। আমার মনে হয় এখানে বোঝার ভুল আছে। কিন্তু আমার দল থেকে কোচদের কিংবা খেলোয়াড়দের থেকে কারো এরকম অনুভব হয়নি, আমি এরকম অবস্থায় আছি। আমি মনে করি এখানে না, প্রত্যেকটা আন্তর্জাতিক ম্যাচই গুরুত্বপূর্ণ, প্রত্যেকটা খেলোয়াড়ের জন্য। এটা বিশ্বকাপ বা এশিয়া কাপ দেখেই না, প্রত্যেকটা ম্যাচই একজন খেলোয়াড়ের জন্য গুরুত্বপূর্ণ। সবসময় চেষ্টা করি একজন ব্যাটার হিসেবে আমার দলের জন্য অবদান রাখার জন্য। ’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন