English

38 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
- Advertisement -

এবার টিকটক আইডি খুললেন হাবিবুল বাশার

- Advertisements -
Advertisements
Advertisements

‘টিকটক’ নামের ভিডিও শেয়ারিং অ্যাপটির জনপ্রিয়তা যেমন ব্যাপক, সমালোচনাও ততটাই বেশি। টিকটকে ভাইরাল হতে অনেকেই যা খুশি তাই করে বেড়াচ্ছে, অনেকে জড়াচ্ছে অপরাধেও। এ জন্য অ্যাপটির সমালোচনা ব্যাপক। বাংলাদেশ জাতীয় পুরুষ ক্রিকেট দলের কিছু ক্রিকেটার টিকটক করেন।

সম্প্রতি সাব্বির রহমানের টিকটক আইডি ভেরিফাই হওয়া নিয়ে সমালোচনা ও হাস্যরসের সৃষ্টি হয়েছিল। সেই রেশ না কাটতেই এবার টিকটক আইডি খুললেন জাতীয় দলের অন্যতম নির্বাচক হাবিবুল বাশার। 

গতকাল শুক্রবার হাবিবুল এক ভিডিও বার্তায় নিজের অফিশিয়াল টিকটক অ্যাকাউন্টের খবর জানান। যদিও এখনো তার টিকটক অ্যাকাউন্ট ভেরিফাই হয়নি। ভিডিও দেওয়া হয়েছে মাত্র দুটি। প্রথম ভিডিওতে হাবিবুল বলেছেন, ‘হাই, আমি হাবিবুল বাশার। এটা আমার অফিশিয়াল টিকটক অ্যাকাউন্ট। এখানে এখন থেকে আপনারা বিভিন্ন কনটেন্ট দেখতে পাবেন। আপনাদের সামনে বিভিন্ন কিছু নিয়ে আমি হাজির হব। আশা করি আপনারা সবাই ফলো করবেন। ’

এরপর আজ শনিবার দুপুরে আরেকটি ভিডিওতে টিকটকের গুণগান শোনা গেছে হাবিবুলের মুখে। তিনি বলেছেন, ‘এই ইন্টারনেটের যুগে আমরা আমাদের সন্তানদের ইন্টারনেট ব্যবহার থেকে বিরত রাখতে পারি না। আমি যেটা করতে চাই, ইন্টারনেট ব্যবহারের সময় যাতে নিরাপদে থাকতে পারে, সেই ব্যবস্থাটা করতে পারি। আমার খুব ভালো লাগছে, টিকটক আমাদের সন্তানদের নিরাপত্তার কথা চিন্তা করে ফ্যামিলি পেয়ারিং ফিচার এনেছে। যাতে আমাদের সন্তানরা নিরাপদে ব্যবহার করতে পারবে। ’

উল্লেখ্য, হাবিবুল এমন একটা সময়ে টিকটক আইডি খোলার খবর দিলেন; যখন দেশের ক্রিকেটে খারাপ সময় চলছে। তিনিসহ নির্বাচক প্যানেল এবং দলের ক্রিকেটাররা সমালোচিত। হাবিবুলের টিকটকের খবরে সোশ্যাল সাইটে যথারীতি হাস্যরস শুরু হয়েছে। গতকাল রাতে নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের উদ্দেশে দেশ ছেড়েছে টিম টাইগার। এই সফরে নেই নির্বাচকদের কেউ। তাই অনেকেই বলছেন, অবসর সময়টা টিকটক করে কাটাচ্ছেন হাবিবুল!

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন