English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

এবার নায়কের বেশে সাকিব, সঙ্গে আফ্রিদি-সোনু-ম্যাথুস

- Advertisements -
Advertisements

নাসিম রুমি: সাকিব আল হাসান মানেই সারাক্ষণ আলোচনা। ইদানিং তো মাঠের চেয়ে মাঠের বাইরের বিষয় নিয়েই বেশি মাতামাতি সাকিবের। মাঠের খেলায় নিজের দায়িত্বটাও পালন করেন ঠিকঠাক। ক্রিকেটার পরিচয়ের বাইরে তাকে কখনো দেখা গেছে শোরুম উদ্বোধন করতে, কখনো বিজ্ঞাপনের খাতিরে সেজেছেন বাস কন্ডাক্টর কিংবা ধরেছিলেন রাজার বেশ। এবার দেখা গেল ভিন্ন এক রূপে, অনেকটা ফিল্মি স্টাইলে। রহস্যময় সাকিবকে অ্যাকশন সিনেমার নায়কের বেশে দেখা গেল সামাজিক যোগাযোগমাধ্যমে কিংবদন্তি পাকিস্তানি ক্রিকেটার শহীদ আফ্রিদির পোস্ট করা এক ভিডিওতে।

আফ্রিদি তার অফিসিয়াল ফেসবুক পেজে গতকাল সোমবার (২৬ফেব্রুয়ারি) একটি স্টোরি শেয়ার করেন। কয়েক সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, কালো স্যুট-বুট-টাই, সাদা শার্ট ও কালো সানগ্লাসে এগিয়ে আসছেন আফ্রিদি, সাকিব, শ্রীলঙ্কান ক্রিকেটার অ্যাঞ্জেলো ম্যাথুস ও বলিউড তারকা সোনু সুদ। সাকিবের সঙ্গে দেখা গেল সেই ম্যাথুসকে, যার সঙ্গে গত ওয়ানডে বিশ্বকাপে হয়েছিল টাইমড আউট নিয়ে বিতর্ক। মাত্র তিন মাসের মাথায় দুজন আবার এক ফ্রেমে ধরা দিলেন।

Advertisements

তিন দেশের তিন তারকা ক্রিকেটারের সঙ্গে বলিউড তারকা সোনু সুদের এমন ভিডিও সাড়া ফেলেছে নেট দুনিয়ায়। এটি যে নতুন কোনো বড় কিছুর ইঙ্গিত, তা বোঝার বাকি নেই কারও। তা ছাড়া স্টোরিতে আফ্রিদি লেখেন, ‘রোল, ক্যামেরা, অ্যাকশন।’ আর এতে সবার মধ্যে তৈরি হয়েছে কৌতূহল ও জল্পনা-কল্পনা। কী আসতে চলেছে, তা নিয়ে মনে দানা বেধেছে রহস্য। কোন ধামাকা নিয়ে আসছেন তারা, সেটি জানতে হলে সময় গুনতে হবে। এটুকু কেবল নিশ্চিত, যেখানে আফ্রিদি-সাকিবরা আছেন, সেখানে ধামাকা না হয়ে উপায় নেই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন