English

29 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

ওজন কমিয়ে মডেল হও, কোটি টাকা কামাও: কাকে বললেন শোয়েব আখতার?

- Advertisements -

রিশাভ পান্তের ক্যারিয়ারে এখন বসন্তের সুবাতাস বইছে। সব ফরম্যাটেই দাপিয়ে বেড়াচ্ছেন ২৪ বছর বয়সী এই ভারতীয় উইকেটরক্ষক ব্যাটার। সম্প্রতি ইংল্যান্ডের বিপক্ষে ১১৩ বলে ১২৫ রানের হার না মানা এক ইনিংস খেলে ভারতকে সিরিজ জিতিয়েছেন তিনি।

Advertisements

ভয়ডরহীন ব্যাটিং, হাতে চমকপ্রদ সব মার-রিশাভ পান্ত এখন আধুনিক ক্রিকেটের বিজ্ঞাপন। তাহলে মডেল হয়ে বিজ্ঞাপন করার সুযোগটা কেন কাজে লাগাবেন না এই তরুণ? পাকিস্তানের সাবেক গতিতারকা শোয়েব আখতার এমন বুদ্ধিই দিলেন পান্তকে।

নিজের ইউটিউব চ্যানেলে পান্তকে প্রশংসায় ভাসিয়ে শোয়েব বলেন, ‘রিশাভ পান্ত একজন ভয়ডরহীন ক্রিকেটার। সে কাট শট, পুল শট, রিভার্স সুইপ, স্লগ সুইপ এবং প্যাডেল সুইপ করতে পারে। সে অস্ট্রেলিয়ায় ম্যাচ জিতেছে, জিতেছে এখানেও (ইংল্যান্ডে)। বলতে গেলে একা হাতেই সে ভারতকে সিরিজ জিতিয়েছে।’

শোয়েব মনে করছেন, পান্তের উচিত ভারতের বাজারে টাকা কামানোর সুযোগটা কাজে লাগানো। তবে সেজন্য তার ওজনটা একটু কমাতে হবে।

Advertisements

শোয়েবের ভাষায়, ‘সে কিছুটা ওভারওয়েট। আশা করি সে নিজের যত্ন নেবে। কারণ ভারতীয় মার্কেট অনেক বড়। সে দেখতে ভালো। চাইলে মডেল হয়ে কোটি টাকা কামাতে পারে। কারণ ভারতে যখন কেউ সুপারস্টার হয়ে যায়, তখন তার ওপর অনেক বিনিয়োগ করা হয়।’

ইংল্যান্ডের বিপক্ষে স্থগিত পঞ্চম টেস্টটিতে হেরে সিরিজ ২-২ সমতায় শেষ করলেও ওয়ানডে সিরিজ ২-১ ব্যবধানে জিতেছে ভারত। সামনে তাদের ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সীমিত ওভারের সিরিজ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন