English

26 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

কলকাতায় ফিতা কেটে প্রদীপ জ্বালিয়ে শ্যামা পূজার উদ্বোধন করলেন সাকিব আল হাসান

- Advertisements -

ব্যস্ত শিডিউলের মধ্যেই কালীপূজার উদ্বোধনে হঠাৎই কলকাতায় হাজির বিশ্ব ক্রিকেটের অন্যতম শ্রেষ্ঠ অলরাউন্ডার সাকিব আল হাসান। বৃহস্পতিবার সন্ধ্যায় ফিতা কেটে ও প্রদীপ জ্বালিয়ে পূর্ব কলকাতার কাঁকুড়গাছি ‘আমরা সবাই ক্লাব’এর ৫৯ তম শ্যামা পূজার উদ্বোধন করেন বাংলাদেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান।
এছাড়াও উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম, আমরা সবাই ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক ও তৃণমূল কংগ্রেস বিধায়ক পরেশ পাল, দক্ষিণেশ্বর আদ্যাপীঠের আচার্য মুরাল ভাই, কলকাতাস্থ বাংলাদেশ ডেপুটি হাইকমিশনের উপদূতাবাস তৌফিক হাসান, দূতাবাস প্রধান কনসুলার বি.এম.জামাল হোসেন প্রমুখ।
এদিন সন্ধ্যায় ঘোড়ায় টানা রথে করে ক্লাব প্রাঙ্গণে নিয়ে আসা হয় সাকিবকে। এরপর ফিতা কেটে মণ্ডপে প্রবেশ করেন তিনি। পরে প্রদীপ জ্বালিয়ে পূজার উদ্বোধন করেন। এসময় তার সাথে ছিলেন অন্য অতিথিরাও।
পরে ক্লাবের পক্ষ থেকে তাকে সংবর্ধনা দেওয়া হয়। বল-ব্যাট হাতে ক্রিকেট দুনিয়া কাঁপিয়েছেন আর সাকিবের হাতে ব্যাট উঠবে তা কি হয়। পূজা উদ্যোক্তা, দর্শক ও গণমাধ্যমের অনুরোধে ক্রিকেট ব্যাট হাতে পোজও দিতে দেখা গেল তাকে।
সাকিব আল হাসান জানান ‘এখানে এসে খুবই ভাল লাগছে। প্রতিবারই আসি খেলার জন্য। কিন্তু এই প্রথমবার অন্য ধরনের একটি অনুষ্ঠানে আসতে পেরে খুব ভাল লাগছে।’
তিনি আরও জানান ‘পরেশ (পাল) দা আমায় যখন আমন্ত্রণ জানালো তখন আমি সুযোগটা মিস করতে চাইনি। কারণ কলকাতা আমার ঘরের মতো লাগে। তাই কলকাতার ডাক ফেরাতে পারি না।’
এদিনের অনুষ্ঠান থেকে দুই বাংলার সম্পর্ক আরও মজবুদ ও সুদৃঢ় করারও আহ্বান জানান বিশ্ব নন্দিত এই ক্রিকেটার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন