English

32 C
Dhaka
শুক্রবার, মে ১৭, ২০২৪
- Advertisement -

চমক রেখেই বিশ্বকাপ দল ঘোষণা দক্ষিণ আফ্রিকার

- Advertisements -
Advertisements
Advertisements

আগামী জুনে অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে দক্ষিণ আফ্রিকা। বিশ্বমঞ্চে প্রথমবার প্রোটিয়াদের নেতৃত্বে থাকছেন এইডেন মার্করাম।

১৫ সদস্যের এই স্কোয়াডে বেশ বড়সড় চমকই রেখেছে তারা। কখনও আন্তর্জাতিক টি-টোয়েন্টিই খেলেনি, এমন দুই ক্রিকেটারকে নিয়েই স্কোয়াড গড়েছে তারা। তবে ঘরোয়া টুর্নামেন্ট এস এ টি-টোয়েন্টিতে দুর্দান্ত পারফর্ম করেছেন রায়ান রিকেলটন ও ওটনিয়েল বার্টম্যান।

এমআই কেপটাউনের হয়ে ৫৮ দশমিক ৮৮ গড়ে ৫৩০ রান করেছেন রিকেলটন। অন্যদিকে সানরাইজার্স ইস্টার্ন কেপের হয়ে ৮ ম্যাচে ১৮ উইকেট শিকার করেছেন বার্টম্যান।

টপ-অর্ডারে কুইন্টন ডি ককের মতো মারকুটে ব্যাটারেই আস্থা রেখেছে প্রোটিয়া টিম ম্যানেজমেন্ট। পাশাপাশি রেজা হেনড্রিকস, ডেভিড মিলার, হেনরিখ ক্লাসেনের মতো পরীক্ষিতরাও স্কোয়াডে আছেম।

প্রোটিয়াদের পেস ইউনিটের নেতৃত্বে দেবেন কাগিসো রাবাদা। তার সঙ্গে এনরিখ নরকিয়া, মারকো ইয়ানসেন এবং জেরাল্ড কোয়েটজেও স্কোয়াডে আছেন। স্পিন ইউনিটে জর্ন ফরটুইন, তাবরেজ শামসি এবং কেশব মহারাজের ওপরই ভরসা রেখেছে তারা। এ ছাড়া নান্দ্রে বার্গার এবং লুঙ্গি এনগিডি ট্রাভেলিং রিজার্ভ হিসেবে দলের সঙ্গে থাকছেন।

দক্ষিণ আফ্রিকার বিশ্বকাপ স্কোয়াড : এইডেন মার্করাম (অধিনায়ক), ওটনিয়েল বার্টমেন, জেরাল্ড কোয়েটজে, কুইন্টন ডি কক, জর্ন ফরটুইন, রেজা হেনড্রিকস, মার্কো জানসেন, হেইনরিখ ক্লাসেন, কেশব মহারাজ, ডেভিড মিলার, এনরিখ নরকিয়া, কাগিসো রাবাদা, রায়ান রিকেলটন, তাবরেজ শামসি, ত্রিস্টান স্টাবস।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন