English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

জিতেও বাংলাদেশের পেছনেই রইলো ভারত

- Advertisements -

নাসিম রুমি: প্রত্যাশিত জয় পেলেও বিশ্বকাপের পয়েন্ট টেবিলে বাংলাদেশকে টপকানো হলো না ভারতের। এম চিদাম্বারাম স্টেডিয়ামে অস্ট্রেলিয়ার বিপক্ষে জয় পেতে রীতিমত ঘাম ঝড়াতে হয়েছে ভারতীয় ব্যাটারদের। লো-স্কোরিং ম্যাচে অজিদের বিপক্ষে জয় পেতে ভারত খেলেছে ৪১ ওভারের বেশি।

Advertisements

স্বাভাবিকভাবেই তাই জয় পেলেও রানরেট খুব বেশি বাড়েনি ভারতের। ০.৮৮৩ রানরেট নিয়ে পয়েন্ট তালিকার ৫ নম্বরে আছে তারা। আর বাংলাদেশ আছে ৪র্থ স্থানে। আফগানদের বিপক্ষে জয়ের পর তিনে উঠে এলেও দক্ষিণ আফ্রিকার জয়ের সুবাদে চারে নামতে হয়েছে টাইগারদের।

Advertisements

পয়েন্ট টেবিলে প্রথম অবস্থানে আছে নিউজিল্যান্ড। এরপরেই আছে দক্ষিণ আফ্রিকা, পাকিস্তান এবং বাংলাদেশ। পাঁচে আছে ভারত। ছয় থেকে দশে আছে যথাক্রমে অস্ট্রেলিয়া, আফগানিস্তান, নেদারল্যান্ড, শ্রীলঙ্কা এবং ইংল্যান্ড।

রবিন রাউন্ড পদ্ধতির এই বিশ্বকাপে এরইমাঝে শেষ হয়েছে প্রথম রাউন্ড। আগামীকাল সোমবার থেকে শুরু হবে দ্বিতীয় রাউন্ড। উদ্বোধনী ম্যাচে শীর্ষে থাকা নিউজিল্যান্ডের প্রতিপক্ষ নেদারল্যান্ডস। বাংলাদেশের পরের ম্যাচ টেবিলের তলানিতে থাকা ইংল্যান্ডের সঙ্গে। ১০ অক্টোবর ধর্মশালায় ইংলিশদের পরীক্ষা নেবে টাইগাররা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন