English

37 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

দলের সঙ্গে নেই সাকিব, অধিনায়ক জানালেন পারিবারিক ইস্যু আছে

- Advertisements -

নাসিম রুমি: দিপাক্ষিক সিরিজে অংশ নিতে শুক্রবার সকালে বাংলাদেশ সফরে এসেছে ইংল্যান্ড ক্রিকেট দল। ১ মার্চ থেকে মিরপুর শেরেবাংলায় শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। তারপর হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

Advertisements

এই সিরিজকে সামনে রেখে ইতোমধ্যে অনুশীলন শুরু করে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। অথচ দলের সঙ্গে নেই বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

গত ১২ ফেব্রুয়ারি মিরপুরে রংপুর রাইডার্সের বিপক্ষে বিপিএলের এলিমিনেটর ম্যাচে হারের পরই পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলতে চলে যান ফরচুন বরিশালের অধিনায়ক সাকিব। পাকিস্তান সফরে পেশোয়ার জালমির হয়ে মাত্র এক ম্যাচ খেলেই সাকিব চলে যান যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে।

সাকিব এখনও দলে যোগ দেননি। তিনি যদি যোগ দিতেন বা শুরু থেকে পাওয়া যেত, তাহলে আরও কি ভালো হতো সিরিজের পরিকল্পনা করতে?

Advertisements

রোববার মিরপুরে সংবাদ সম্মেলনে এমন প্রশ্নের জবাবে বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল বলেন, অবশ্যই। পুরো সিরিজ একসঙ্গে থাকা খুবই গুরুত্বপূর্ণ। তবে আমি সংবাদ সম্মেলনে বলেছি, পরিবারের যদি কারও কিছু হয়, সেটা সবচেয়ে গুরুত্বপূর্ণ। ক্রিকেট বলেন বা পেশা, এই সবকিছুর ওপরে পরিবার, আমার মতে। ক্রিকেট আমাদের পেশা, আমরা সবাই পেশাদার, সব ঠিক আছে। আপনারা যেখানে আছেন, নিজেদের পেশায় কাজ করেন। কিন্তু ব্যাপারটি যখন পরিবারের, দ্বিতীয় কোনো বিকল্প নেই।

তামিম আরও বলেন, আমি ঠিক নিশ্চিত নই সাকিবের পরিবারে কার কী হয়েছে। তবে পারিবারিক একটি ইস্যু আছে, সে পরিবারের সঙ্গে আছে এবং আমরা তাকে শতভাগ সমর্থন করি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন