English

33 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

দাপুটে জয়ে বিপিএল শুরু করলো ঢাকা

- Advertisements -

নাসিম রুমি: জয় দিয়ে বিপিএল শুরু করেছে দুর্দান্ত ঢাকা। কাগজে-কলমে পিছিয়ে থাকলেও মাঠের খেলায় ঠিক দাপট দেখিয়েছেন ঢাকার ক্রিকেটাররা। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লাকে ৫ উইকেটে হারিয়ে জয়ে দিয়ে বিপিএল মিশন শুরু করলো তাসকিন-শরিফুলরা।

Advertisements

শুক্রবার (১৯ জানুয়ারি) মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে কুমিল্লাকে ব্যাটিংয়ে পাঠায় ঢাকা। প্রথমে ব্যাট করতে নেমে ইমরুল কায়েসের ফিফটিতে ভর করে  ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪৩ রান সংগ্রহ করে কুমিল্লা।

৫৬ বলে ৬৬ রান করেন কায়েস। আর হ্যাটট্রিক করেন পেসার শরিফুল ইসলাম।  ১৪৪ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ঢাকা ভালো শুরু এনে দেন দুই ওপেনার নাইম শেখ ও দানুশকা গুনাথিলাকা। উদ্বোধনী জুটিতে ১০১ রানের জুটি গড়েন তারা।

Advertisements

এই দুই ব্যাটারের ব্যাটে ভর করে জয়ের ভীত পায় ঢাকা। তবে এরপর দ্রুতই চার উইকেট হারায় রাজধানীর দলটি। নাইম ৪০ বলে ৫২ ও গুনাথিলাকা ৪২ বলে ৪১ রান করে সাজঘরে ফিরে যান।

ইনিংসের শেষ ওভারে ইরফান শুক্কুরকে আউট করে ম্যাচ জমিয়ে তোলেন মুস্তাফিজুর রহমান। তবে শেষ পর্যন্ত ৩ বল হাতে রেখে ৫ উইকেটের জয় পায় ঢাকা। কুমিল্লার পক্ষে স্পিনার তানভির ইসলাম নেন ২টি উইকেট।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন