English

27 C
Dhaka
শনিবার, মে ১১, ২০২৪
- Advertisement -

দিল্লির ২৫৭ রান তাড়ায় ১০ রানে হার মুম্বাইয়ের

- Advertisements -

নাসিম রুমি: টি-টোয়েন্টি ক্রিকেটে ঠিক কতো রান নিরাপদ? আইপিএলে এবারের আসরে ব্যাটারদের খুনে মেজাজের ব্যাটিং দেখে উঠছে প্রশ্নটা। দুইশর উপর রান করেও নিরাপদে থাকছে না ফ্র্যাঞ্চাইজিগুলো। গতকাল ২৬১ রান করেও পাঞ্জাব কিংসের কাছে হেরেছে কলকাতা নাইট রাইডার্স। ইডেন গার্ডেন্সে ৮ বল হাতে রেখে মাত্র ২ উইকেট হারিয়ে কলকাতার রান টপকে যায় পাঞ্জাব।

Advertisements

দিল্লি ক্যাপিটালসের ২৫৭ রানের স্কোরও মনে হচ্ছিল না নিরাপদ। ম্যাচটা অবশ্য জিততে পারেনি মুম্বাই ইন্ডিয়ানস। দিল্লির রান পাহাড় ডিঙাতে নেমে দারুণ জবাব দিয়েও শেষ পর্যন্ত জয় থেকে ১০ রান দূরে থাকতে থেমে গেছে মুম্বাইয়ের ইনিংস। শেষ ৬ বলে মুম্বাইয়ের দরকার ছিল ২৫ রান।

মুকেশ কুমারের ওই ওভার থেকে তারা নিতে পেরেছে ১৪ রান।

Advertisements

দিল্লির অরুণ জেইটলি স্টেডিয়ামে প্রথমে ব্যাটিংয়ে নেমে শুরু থেকে বোলারদের ওপর চড়াও হয়ে খেলতে থাকেন জ্যাক ফ্রেজার ম্যাকগুর্ক। নিজের আইপিএলের অভিষেক আসরে প্রতিনিয়ত ব্যাটে ঝড় তুলছেন ২২ বছরের এই অস্ট্রেলিয়ান। ৬টি ছক্কা এবং ১১টি চারে মাত্র ২৭ বলে ৮৪ রানের সাইক্লোণ ইনিংস খেলেছেন ম্যাকগুর্ক।নির্দয় ব্যাটিংয়ে মাত্র ১৫ বলে পূরণ করেছেন তিনি ৫০। অভিষেক পোরেলের সঙ্গে মাত্র ৭.৩ ওভারে ১১৪ রানের উদ্বোধনী জুটি গড়েন ম্যাকগুর্ক। ম্যাকগুর্কের সঙ্গে অভিষেক পোরেল, শাই হোপ, ঋশভ পান্ট এবং ট্রিস্টান স্টুভসও ব্যাটে ঝড় তুললে বড় স্কোর গড়ে দিল্লি।

জয়ের জন্য ২৫৮ রানের কঠিন লক্ষ্যে নেমে তিকল ভার্মার ঝোড়ো হাফসেঞ্চুরি (৪টি করে ছক্কা এবং চারে ৩২ বলে ৬৩ রান), অধিনায়ক হার্দিক পান্ডের ২৪ বলে ৪৬ এবং টিম ডেভিডের ১৭ বলে ৩৭ রানের ক্যামিওতে জয়ের সম্ভাবনা জাগিয়েও শেষ পর্যন্ত কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেনি মুম্বাই। তাদের ২৪৭ রানে থামিয়ে ১০ রানের জয় নিয়ে মাঠ ছেড়েছে দিল্লি ক্যাপিটালস।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন