English

34 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

পুনরায় জুয়ার সঙ্গে জড়ালেন সাকিব

- Advertisements -

নাসিমরুমি: বিতর্ক পিছু ছাড়ছে না সাকিব আল হাসানের। জুয়াড়ির কাছ থেকে ম্যাচ পাতানোর প্রস্তাব পেয়েও সেটি চেপে যাওয়ায় বছর কয়েক আগেই আন্তর্জাতিক নিষেধাজ্ঞার মুখোমুখি হয়েছিলেন সাকিব আল হাসান। এরপর গেল বছর অনলাইন জুয়ার সাইট বেটউইনারের কথিত অঙ্গপ্রতিষ্ঠান বেটউইনার নিউজের শুভেচ্ছাদূত হয়েও ব্যাপক সমালোচিত হন টাইগার অলরাউন্ডার।

Advertisements

পরে অবশ্য বিসিবির শাস্তির হুমকিতে শেষ পর্যন্ত সেই চুক্তি বাতিল করতে বাধ্য হন সাকিব। তবে জুয়া ‘সঙ্গ’ যেন ছাড়তে পারছেন না সাকিব। এবার নতুন করে ‘বাবু৮৮’ নামে একটি অনলাইন ক্যাসিনো ও ক্রিকেট এক্সচেঞ্জ সাইটের সঙ্গে জড়িয়েছে বাংলাদেশ তারকার নাম।

Advertisements

সময়টা ভালো যাচ্ছিল না টাইগার অধিনায়কের। বিশ্বকাপের আগে সতীর্থ ক্রিকেটার তামিম ইকবালকে নিয়ে বিস্ফোরক এক সাক্ষাৎকার দিয়ে অনেক সমর্থকের চক্ষুশূল হয়েছিলেন। ভারতের মাটিতে টুর্নামেন্টেও চরম বিপর্যয় ঘটেছে তার নেতৃত্বাধীন দলের। নিজের ছায়া হয়েছিলেন সাকিবও। টাইগার অধিনায়ক পরে নিজেই স্বীকার করেছেন, বাংলাদেশের সবচেয়ে বাজে বিশ্বকাপ ছিল এবার।

দলের কিংবা নিজের খারাপ ফর্ম ছাড়াও ইনজুরিও যেন পিছু ছাড়ছে না সাকিবের। বিশ্বকাপে নিজেদের সর্বশেষ ম্যাচ না খেলেই ফিরতে হয়েছিল দেশে। ইনজুরির কারণে খেলছেন না নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজও। এর মধ্যেই জুয়া বিতর্কে খবরের শিরোনাম সাকিব।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন