English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

পুনরায় বিজ্ঞাপনে জুটি বাঁধলেন সাকিব-শিশির

- Advertisements -

নাসিম রুমি: সাকিব-লিটনের আইপিএলে যোগ দেওয়া নিয়ে বেশ কয়েকদিন সরগরম ছিল ক্রিকেটাঙ্গন। তবে সেই আলোচনা অনেকটা থামিয়ে দিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। আন্তর্জাতিক ব্যস্ত সূচি ও ব্যক্তিগত কারণ দেখিয়ে তিনি টুর্নামেন্ট থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন।

Advertisements

তবে দম নেওয়ার ফুরসত নেই সাকিবের। বাংলার ক্রিকেটের বড় এই পোস্টারবয় নাম লেখাচ্ছেন একের পর এক বাণিজ্যিক পণ্যের চুক্তিতে। এবার তার সঙ্গে একটি বিজ্ঞাপনে যোগ দিয়েছেন স্ত্রী উম্মে আহমেদ শিশির।
তারকা ক্রিকেটার সাকিব বিভিন্ন বাণিজ্যিক কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করে থাকেন। সে রকমই একটি কোম্পানির বিজ্ঞাপনে তার সঙ্গে মডেল হয়েছেন স্ত্রী উম্মে শিশির আল হাসান।

Advertisements

সোমবার (৩ এপ্রিল) নিজের অফিশিয়াল ফেসবুক একাউন্টে বিজ্ঞাপনের ছবি পোস্ট করেছেন সাকিব। সেখানে দেখা যায়, ইয়ামাহা এফজেডএস-এর ভার্সন থ্রি ডিলাক্স এডিশনের বিজ্ঞাপন করছেন তিনি। ছবির ক্যাপশনে সাকিব লিখেছেন, নতুন এই এডিশনটি উদ্বোধন করতে উন্মুখ হয়ে আছি।

আগে থেকেই কয়েকটি পণ্যের শুভেচ্ছাদূত হয়ে সম্প্রতি আরও কয়েকটি বিজ্ঞাপনে অংশ নিয়েছিলেন সাকিব। অবশ্য স্ত্রীর সঙ্গে এর আগে তিনি বিজ্ঞাপনের মডেল হয়েছিলেন। মাঝে দুজনকে একসঙ্গে অনেকদিন ছোটপর্দায় দেখা না গেলেও সেই সময়ের রেশ টেনেছেন তারা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন