English

29 C
Dhaka
বুধবার, মে ৮, ২০২৪
- Advertisement -

বাংলাদেশের কাছে ভারতের হার লজ্জাজনক: শোয়েব আখতার

- Advertisements -

এশিয়া কাপে সুপার ফোরের শেষ ম্যাচে বাংলাদেশের কাছে হেরেছে ভারত। নিয়মরক্ষার এই ম্যাচে শেষ পর্যন্ত লড়াই করেও ৬ রানে হারতে হয়েছে রোহিত-কোহলিদের। তবে ভারত আগেই এশিয়া কাপের ফাইনালে পৌঁছে গেছে। শিরোপার লড়াইয়ে তাদের প্রতিপক্ষ শ্রীলঙ্কা।

Advertisements

তবে নিয়মরক্ষার হোক আর যা-ই হোক, বাংলাদেশের কাছে ভারতের পরাজয়কে ‘লজ্জাজনক’ বলে মন্তব্য করেছেন পাকিস্তানের সাবেক ফাস্ট বোলার শোয়েব আখতার।

Advertisements

নিজের ইউটিউব চ্যানেলে শোয়েব বলেছেন, ভারত কাদের কাছে ম্যাচ হেরেছে? বাংলাদেশের কাছে, যাদের ভারতের চিরপ্রতিদ্বন্দ্বী বলা না গেলেও প্রতিদ্বন্দ্বী বলায় যায়। লজ্জাজনক হার। লোকজন পাকিস্তানের সমালোচনা করছে। বলছে, পাকিস্তান শ্রীলঙ্কার কাছ থেকে মার খেয়েছে। শ্রীলঙ্কা কিন্তু ভালো দল। বাংলাদেশও খারাপ দল নয়, ওরাও ভালো দল। তারাও আন্তর্জাতিক ক্রিকেট খেলে। বিশ্বমঞ্চে বড় বড় দেশকে চ্যালেঞ্জ জানায়।

ভারতের এই হারে পাকিস্তানিরা খুশি হবেন বলেও মন্তব্য করেছেন তিনি। শোয়েব বলেন, বাংলাদেশ ভারতকে দারুণভাবে হারিয়েছে। এতে কিছুটা শান্তি হয়তো আমার মতো অন্য পাকিস্তানিরাও পাচ্ছে। ভারত অন্তত বাংলাদেশের কাছে তো হারল। ভারতের জন্য এটা একটা সতর্কবার্তা। পাকিস্তানকে হারিয়েই নিজেদের সেরা ভাবার সুযোগ নেই। শ্রীলঙ্কার সঙ্গে ম্যাচটাও প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ছিল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন