English

25 C
Dhaka
বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
- Advertisement -

বাংলাদেশের প্রশংসায় পঞ্চমুখ শোয়েব আখতার

- Advertisements -

নাসিমরুমি: শোয়েব আখতারের মতো অনেক পাকিস্তানী ক্রিকেট সমর্থকরাই বুধবার (০২ নভেম্বর) সমর্থন দিয়েছিল বাংলাদেশকে। ভারতের বিপক্ষে বাংলাদেশের লড়াকু পারফরম্যান্সের প্রশংসা করেছেন পাকিস্তানের সাবেক পেসার শোয়েব আখতার।

Advertisements

পাকিস্তানের চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে ম্যাচ হওয়ায় পাকিস্তানের অধিকাংশ ক্রিকেটপ্রেমীরই চাওয়া ছিল বাংলাদেশের জয়। কিন্তু ভারতের বিপক্ষে দারুণ লড়াই করেও শেষ পর্যন্ত জিততে পারেনি বাংলাদেশ। বাংলাদেশের এমন লড়াকু মনোভাবের প্রশংসা করেছেন অনেকে।

ভারতের দেয়া ১৮৫ রানের জবাবে লিটন দাসের দুর্দান্ত শুরুতে জয়ের সম্ভাবনা জাগিয়েছিল বাংলাদেশ। কিন্তু বৃষ্টির পর বদলে যায় ম্যাচের চিত্রপট। মিডল অর্ডার ব্যাটারদের ব্যর্থতায় সম্ভাবনা জাগিয়েও শেষ পর্যন্ত ৫ রানের পরাজয় মেনে নিতে হয় টাইগারদের।

Advertisements

ভারতের বিপক্ষে টাইগারদের এমন পরাজয়ে হতাশ হয়েছেন পাকিস্তানী সমর্থকরাও। কারণ, বাংলাদেশ জিতলে সেমিফাইনালের দৌড়ে এগিয়ে থাকতো পাকিস্তানও।

ভারতকে হারাতে না পারলেও টাইগারদের এমন লড়াইয়ের প্রশংসা করেছেন শোয়েব আখতার। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ প্রসঙ্গে শোয়েব আখতার লিখেন, ‘বাংলাদেশের ক্রিকেটারদের পারফরম্যান্স খুবই অসাধারণ ছিল। তবে বৃষ্টি তাদের ছন্দকে নষ্ট করে দেয়। বৃষ্টির পর ভারতও দুর্দান্তভাবে ম্যাচে ফিরে আসে।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন