English

27 C
Dhaka
সোমবার, মে ২০, ২০২৪
- Advertisement -

বাংলাদেশ দলে ফিরলেন সাকিব-মুস্তাফিজ

- Advertisements -
Advertisements

জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজের প্রথম তিন টি-টোয়েন্টি দল দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। চট্টগ্রামে সেই তিন ম্যাচ শেষের পর আজ বাকি দুই ম্যাচের দল দিয়েছেন নির্বাচকরা। যেখানে ফিরেছেন সাকিব আল হাসান, মুস্তাফিজুর রহমান ও সৌম্য সরকার।

Advertisements

জিম্বাবুয়ে সিরিজের প্রস্তুতির জন্য প্রিমিয়ার লিগে খেলার অনুমিত নিয়েছিলেন সাকিব।

এজন্য আগের ৩ ম্যাচের দলে ছিলেন না তিনি। আইপিএল খেলে আসা মুস্তাফিজ বিশ্রাম চেয়েছিলেন। এজন্য তাকে শুরুর ৩ ম্যাচের দলে রাখেননি নির্বাচকরা। সৌম্য চোট মুক্ত না হওয়ায় চট্টগ্রাম পর্বে ছিলেন না।
প্রথম ৩ ম্যাচের দলে থাকলেও সাকিব, মুস্তাফিজ আর সৌম্যকে জায়গা দিতে পরের দুই ম্যাচের দলে নেই আফিফ হোসেন, পারভেজ হোসেন ইমন ও শরিফুল ইসলাম। যেখানে শরিফুল আগের ৩ ম্যাচের দুটি খেললেও আফিফ আর পারভেজ একটি ম্যাচেও একাদশে সুযোগ পাননি। আসন্ন বিশ্বকাপ পরিকল্পনায় বাঁহাতি পেসার শরিফুলকে বিশ্রাম দেওয়া হয়েছে বলে জানান নির্বাচন প্যানেলের সদস্য আব্দুর রাজ্জাক।

পাঁচ ম্যাচ সিরিজের প্রথম তিন ম্যাচ জেতায় সিরিজ জয় নিশ্চিত করে ফেলেছে বাংলাদেশ।

পরের দুই ম্যাচ ঢাকায় আগামী ১০ ও ১২ মে। 

বাংলাদেশ দল : নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন কুমার দাস, তানজিদ হাসান, সাকিব আল হাসান, তাওহিদ হৃদয়, মাহমুদ উল্লাহ, জাকের আলী, শেখ মেহেদী হাসান, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, তানজিম হাসান, সৌম্য সরকার, তানভির ইসলাম ও সাইফ উদ্দিন।

দলে ফিরলেন: সাকিব আল হাসান, মুস্তাফিজুর রহমান ও সৌম্য সরকার।

বাদ পড়লেন: পারভেজ হোসেন ও আফিফ হোসেন।

বিশ্রাম: শরিফুল ইসলাম।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন