English

23 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

বিপিএলের মাঝেই দলবদল করলেন সাকিব

- Advertisements -

নাসিম রুমি: সাকিব আল হাসানকে নিয়ে বিতর্ক আর আলোচনার কমতি নেই। তারপরেও দেশের সেরা ক্রিকেটার তিনি। তার দিকে সবসময়ই আছে বাড়তি নজর। রাজনীতি থেকে খেলার মাঠ, সাকিবের প্রতিটি পদক্ষেপই যেন আলোচনায়। বিপিএলে আজ (বুধবার) সন্ধ্যায় দেশসেরা এই অলরাউন্ডার নামবেন কোয়ালিফায়ারের গুরুত্বপূর্ণ ম্যাচে। যেখানে হারলেই বাদ যাবে তার দল রংপুর রাইডার্স।

Advertisements

তবে এরমাঝেও নিজের দলবদল সেরে নিয়েছেন সাকিব। বিপিএল না, দল বদল করেছেন ডিপিএলে। ঘরোয়া ক্রিকেটের প্রেস্টিজিয়াস আসর ঢাকা প্রিমিয়ার লিগ ডিপিএলে নতুন ঠিকানায় যাচ্ছেন সাকিব। তিন বছর মোহামেডানে পার করার পর সাকিবের এবারের ঠিকানা শেখ জামাল ধানমন্ডি ক্লাব। অভিজাত পাড়ার এই ক্লাবের হয়ে এবারের ঘরোয়া মৌসুম পার করবেন সাকিব।

Advertisements

সাকিব শেখ জামালে যাচ্ছেন, এটা জানা গিয়েছিল ডিসেম্বরেই। এক অনুষ্ঠানে ঘটা করেই জানিয়েছিলেন দল বদল করার খবর। আজ বুধবার অনলাইনে শেখ জামালের খেলোয়াড় হিসেবে রেজিস্ট্রেশন করেছেন। একইদিনে সাকিবের মত অনলাইনে নিজেদের দলবদল সেরেছেন ইয়াসির আলী, রিপন মণ্ডল ও টিপু সুলতানও।

২০২০ সালে কাগজে কলমে মোহামেডান স্পোর্টিং ক্লাবের সঙ্গে ৩ বছরের চুক্তি করেছিলেন সাকিব আল হাসান। যদিও তাকে সে অর্থে পায়নি ক্লাবটি। ২০২০-২১ মৌসুমে মোহামেডানের হয়েই খেলেছেন তিনি। পরের মৌসুমে চুক্তি থাকলেও মোহামেডান সুপার সিক্সে উঠতে না পারায় সাকিব খেলেছেন লিজেন্ডস অব রূপগঞ্জের জার্সিতে। পরের মৌসুমে অবশ্য খেলেছেন মোটে চার ম্যাচ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন