English

33 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

বিমানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব আল হাসান

- Advertisements -

নাসিম রুমি: বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান।

Advertisements

মঙ্গলবার (২১ মার্চ) রাজধানীর কুর্মিটোলায় বিমানের সদর দফতরে এ চুক্তি সই উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। তিন বছরের জন্য এ চুক্তি সম্পন্ন হয়।

অনুষ্ঠানে উপস্থিত থেকে বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোস্তফা কামাল উদ্দিন বলেন, সাকিবের মতো একজন ক্রিকেটার আমাদের দেশে অথবা বিদেশে জন্ম নেবেন কিনা, সেটি সত্যিই একটা প্রশ্নের দাবি রাখে।

Advertisements

এ রকম একজন ব্যক্তিকে আমাদের মাঝে পেয়ে বাংলাদেশ বিমান অত্যন্ত কৃতজ্ঞ। সাকিব আল হাসান বলেন, ছোটবেলায় যখন কোনো প্লেন আকাশে উড়তো, তখন আমি আমার বন্ধুরা খেয়াল রাখতাম সেটি কোন এয়ারলাইন্সের।

তখন থেকেই আমার বিমানের প্রতি আগ্রহ। পরে তো বিমানের হয়ে খেলেছিও। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী বিমানকে খুবই পছন্দ করেন। বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কীভাবে আরও সামনের দিকে এগিয়ে যেতে পারে, সেই দিক থেকে তিনি সার্বক্ষণিক সহায়তা করে আসছেন। আমরা যদি সবাই একসঙ্গে কাজ করি এবং বিমানের ভালো দিকগুলো তুলে ধরতে পারি, তাহলে অন্যান্য যেকোনো দেশের বিমানের সঙ্গে প্রতিযোগিতা কর‍তে পারবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন