English

31 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

বিশ্বকাপের ডাক ফিরিয়ে দিয়ে নারাইন বললেন, ‘দুয়ার বন্ধ’

- Advertisements -

নাসিম রুমি: এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে সুনিল নারাইনকে পেতে ওয়েস্ট ইন্ডিজ দল থেকে প্রবল চেষ্টা করা হলেও অবসর ভেঙে ফিরবেন না বলে জানিয়ে দিলেন আইপিএলে দারুণ ফর্মে থাকা স্পিনিং অলরাউন্ডার।

Advertisements

সম্ভাবনা ঝরে পড়ল অঙ্কুরেই। এক বছর ধরে চালিয়ে যাওয়া রভম্যান পাওয়েলের প্রচেষ্টা সফল হলো না। ওয়েস্ট ইন্ডিজ দলের আশাও পূরণ হলো না। সুনিল নারাইন জানিয়ে দিলেন, অবসরের সিদ্ধান্ত নিয়ে তিনি শান্তিতেই আছেন। আইপিএলে দুর্দান্ত ফর্মে থাকা স্পিনিং অলরাউন্ডারের পরিষ্কার প্রতিক্রিয়া, বিশ্বকাপ খেলার জন্য আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার কোনো ইচ্ছে তার নেই।

এবারের আইপিএলে ব্যাটে-বলে অসাধারণ পারফরম্যান্স দেখিয়ে এখনও পর্যন্ত ম্যান অব দা টুর্নামেন্ট হওয়ার লড়াইয়ে এগিয়ে আছেন নারাইন। দুর্দান্ত এই ফর্মের কারণে যখন তাকে নিয়ে আলোচনা, তখনই ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি অধিনায়ক পাওয়েল জানান, নারাইনকে বিশ্বকাপ দলে পেতে সবরকম চেষ্টাই তিনি করে যাচ্ছেন। নারাইনের নিজের একটি কথায়ও ছিল সিদ্ধান্ত পুনর্বিবেচনা করার আভাস।

তবে আইপিএল দল কলকাতা নাইট রাইডার্সের মাধ্যমে এক বিবৃতিতে নারাইন জানিয়ে দিলেন, বিশ্বকাপে মাঠের লড়াইয়ে নয়, তিনি থাকবেন সমর্থক হিসেবে।

Advertisements

“আমার পারফরম্যান্সের কারণে সাম্প্রতিক সময়ে যেভাবে অনেকে প্রকাশ্যে ইচ্ছাপ্রকাশ করেছেন যে, আমি যেন অবসর থেকে ফিরে আসি এবং সামনের টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলি, তাতে আমি সত্যিই মোহিত ও বিনীত। তবে (অবসরের) সিদ্ধান্তটি নিয়ে আমি শান্তিতেই আছি। কখনও হতাশ করতে চাই না কাউকে, তবে দুয়ারটি এখন বন্ধ এবং জুনে ওয়েস্ট ইন্ডিজের হয়ে যারা মাঠে নামবে, তাদেরকে সমর্থন করব আমি।”

নারাইনকে ওয়েস্ট ইন্ডিজের হয় সবশেষ দেখা গেছে ২০১৯ সালের অগাস্টে। বিশ্বজুড়ে টি-টোয়েন্টি লিগগুলোয় তিনি নিয়মিত পারফর্ম করে চলেছেন এবং সবচেয়ে কাক্ষিত ক্রিকেটারদের একজন। তবে আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিজেকে দূরে রেখেছেন লম্বা সময়। বোলিং অ্যাকশন নিয়ে সংশয় এখানে একটি বড় কারণ বলে মনে করা হয়। আন্তর্জাতিক ক্রিকেটে খেললে নিশ্চিতভাবেই আবার আতশ কাঁচের নিচে আসবে তার অ্যাকশন। সেই ঝুঁকি তিনি নিতে চান না বলেই ধারণা করেন অনেকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন