English

34 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

বেতনের কথা ফাঁস হওয়ায় পাকিস্তানের কোচ হবেন না ওয়াটসন

- Advertisements -

নাসিম রুমি: অস্ট্রেলিয়ার বিশ্বকাপজয়ী তারকা অলরাউন্ডার শেন ওয়াটসনকে কোচ হিসেবে পেতে বড় ধরনের প্রস্তাব নিয়ে হাজির হয়েছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। পাকিস্তানের দায়িত্ব নেওয়ার আগে একের পর এক শর্ত দিচ্ছেন ওয়াটসন, বিনা বাক্যব্যয়ে সবই মেনে নিয়েছিল বাবর আজমদের বোর্ড। তবে এতকিছুর পরও মন গলেনি ওয়াটসনের।

Advertisements

পিএসএলের চলমান মৌসুমে কোয়েটা গ্ল্যাডিয়েটরসের দায়িত্ব নিয়েছেন তিনি। পাঁচ বছরে এই প্রথম প্লে-অফ খেলেছে কোয়েটা। ফ্র্যাঞ্চাইজি দলের এমন সফলতা দেখে পাকিস্তান জাতীয় দলের জন্য মাসে ৪ কোটি ৬০ লাখ রুপি বা ২০ লাখ ডলার দেওয়ার প্রস্তাব দিয়েছিল পিসিবি।

তবে সকল জল্পনাকল্পনায় জল ঢেলে দিয়েছেন শেন ওয়াটসন। পিসিবিকে জানিয়ে দিয়েছেন, তিনি আর পাকিস্তানের দায়িত্ব নিতে চান না। মূলত পাকিস্তানের গণমাধ্যমে কোচের দায়িত্ব নিতে চাওয়া ওয়াটসনের বেতন ও অন্যান্য প্রস্তাবের বিষয়গুলো চলে আসায় ক্ষুব্ধ হয়েছেন তিনি।

Advertisements

তাই পিসিবির প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন অস্ট্রেলিয়ান সাবেক তারকা। ভারতীয় গণমাধ্যম পিটিআই এক সূত্রের বরাত দিয়ে তাদের এক প্রতিবেদনে বিষয়টি নিশ্চিত করেছে। পিটিআইকে সেই সূত্র বলেছেন, ‘বোর্ড (পিসিবি) ওয়াটসনের প্রায় সব আর্থিক দাবি মেনে নেওয়ার পরও অস্ট্রেলিয়ান এই কোচ খুশি ছিলেন না প্রস্তাবিত প্যাকেজের খবর পাকিস্তানের মিডিয়া এবং সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়ে যাওয়ায়।’

ওয়াটসন পাকিস্তানের প্রস্তাব ফিরিয়ে দিয়ে এখন আইপিএলে ধারাভাষ্য দেবেন।
এরপর যুক্তরাষ্ট্রের মেজর ক্রিকেট লিগেও চুক্তি আছে তাঁর, যেখানে সময় দেওয়ার পর তিনি মূলত তাঁর পরিবারের সঙ্গে সিডনিতে থাকতেই চাচ্ছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন