English

30 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

ব্যাট হাতে অনন্য নজির শিখর ধাওয়ানের, ভাঙলেন ধোনির রেকর্ড

- Advertisements -

ওয়েস্ট ইন্ডিজকে ওডিআই সিরেজে হোয়াইটওয়াশ করেছে ভারতী। তৃতীয় ওয়ানডেতে উইন্ডিজকে ১১৯ রানে হারিয়েছে শিখর ধাওয়ানের নেতৃত্বাধীন টিম ইন্ডিয়া। এই ম্যাচে ভারতের হয়ে বোলার ও ব্যাটসম্যানরা অসাধারণ পারফরম্যান্স করেছেন।

ভারতের অধিনায়ক শিখর ধাওয়ান দারুণ ছন্দে রয়েছেন। এমনকি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে বড় রেকর্ড গড়ে ফেলেছেন নিজের নামে। যার হাত ধরে তিনি কিংবদন্তি মাহিন্দ্র সিং ধোনিকেও পেছনে ফেলেছেন।

শিখর ধাওয়ানের হাজার রান পূরণ

ভারতীয় দলের অধিনায়ক শিখর ধাওয়ান ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৭৪ বলে ৫৮ রান করেন, যার মধ্যে ছিল ৭টি চার। হেডেন ওয়ালশের বলে আউট হন ধাওয়ান। কিন্তু তার ৫৮ রানের ইনিংসের হাত ধরে ধাওয়ান ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ১,০০০ রান পূর্ণ করেন। ওয়েস্ট ইন্ডিজের মাটিতে ধাওয়ান সব সময়ই ঝড় তোলেন। ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে অভিজ্ঞ খেলোয়াড়দের বিশ্রাম দেওয়া হয়েছে। যে কারণে শিখর ধাওয়ানকে অধিনায়ক করা হয়েছে।

পিছনে ফেললেন ধোনি-আজহারকে

শিখর ধাওয়ান এখন পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজ দলের বিরুদ্ধে মোট ১০১২ রান করেছেন। সেই সঙ্গে মাহিন্দ্র সিং ধোনি এবং মোহাম্মদ আজহারউদ্দিনকে পিছনে ফেলেছেন তিনি। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ধোনির সংগ্রহ ১০০৬ রান এবং আজহারউদ্দিন ৯৯৮ রান করেছেন। বুধবার তৃতীয় ওডিআই ম্যাচে ধাওয়ান ৭টি চার মেরেছিলেন, যার ফলে তিনি তার ওয়ানডে ক্যারিয়ারে ৮০০টি চার পূর্ণ করলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন