English

30 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

ভালোবেসে কেউ একটা ফুল দিলেও অনেক খুশি হই: সানজিদা

- Advertisements -

সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশীপ-২০২২ এ চ্যাম্পিয়ন বাংলাদেশ নারী ফুটবল দলের অন্যতম সদস্য ময়মনসিংহের কলসিন্দুরের মেয়ে সানজিদা বলেছেন শুধু বড় আয়োজন বা টাকা উপহার দিলেই নয়, ভালোবেসে কেউ একটা ফুল দিলেও অনেক খুশি হই। আমরা উৎসাহিত হই।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) বিকেলে নগরীর শিল্পাচার্য জয়নুল আবেদীন পার্কের বৈশাখী মঞ্চে সাফ জয়ী ময়মনসিংহের ৮ ফুটবলারকে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

অনুষ্ঠানে অনুভূতি প্রকাশ করতে গিয়ে বাংলাদেশের নারী ফুটবল দলের আলোচিত খেলোয়াড় সানজিদা আক্তার এই কথা বলেন।

সানজিদা আরও বলেন, আমি জানতাম বর্তমান সময়ে ক্রিকেট বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় খেলা কিন্তু ফুটবলও মানুষ পছন্দ করে তার প্রমাণ পেলাম সাফ চ্যাম্পিয়ান হয়ে। দেশের সব শ্রেণি পেশার মানুষ আমাদেরকে যে ভালোবাসা দিয়েছে তা আমাদের আগামী দিনে আরও বড় কোন অর্জন বয়ে আনতে অনুপ্রেরণা দিবে।

অনুষ্ঠানে সংবর্ধিত খেলোয়াড় সানজিদা আক্তার আরও বলেন, ময়মনসিংহবাসী সবসময় আমাদের পাশে ছিলেন। তাদের ভালোবাসার জন্য আমরা কৃতজ্ঞ। সকলের ভালোবাসায় যে সাফল্য আমরা অর্জন করেছি তা অব্যাহত থাকবে।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিটি মেয়র ইকরামুল হক টিটু। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতজন নারী ফুটবলার। শারীরিক অসুস্থতার কারণে উপস্থিত হতে পারেননি ফুটবলার মারিয়া মান্ডা।

এসময় নারী ফুটবলারদের সম্মাননা ক্রেস্ট হাতে তুলে দেওয়া হয়। এছাড়াও সিটি কর্পোরেশনের পক্ষ থেকে প্রতিটি খেলোয়াড়কে পঞ্চাশ হাজার টাকা করে মোট চার লাখ টাকা প্রদান করা হয়।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ইউসুফ আলী, ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. মোয়াজ্জেম হোসেন, মসিকের প্যানেল মেয়র ও কাউন্সিলরবৃন্দ, কলসিন্দুর উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মালা রানী সরকার উপস্থিত ছিলেন।

নেপাল জয় করা কলসিন্দুরের আট কিশোরী হচ্ছেন সানজিদা আক্তার, মারিয়া মান্ডা, শামছুন্নাহার সিনিয়র, শামছুন্নাহার জুনিয়র, শিউলি আজিম, তহুরা খাতুন, সাজেদা আক্তার, মার্জিয়া আক্তার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

৭ দিন স্কুল বন্ধের দাবি

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন