English

26 C
Dhaka
বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
- Advertisement -

মাঠে খেলছেন শোয়েব, গ্যালারিতে গলা ফাটাচ্ছেন স্ত্রী সানা

- Advertisements -

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলতে মাঠে নেমেছেন শোয়েব মালিক। আর তাকে উৎসাহ দিতে গ্যালারির বিশেষ আসন থেকে গলা ফাটাচ্ছেন নতুন স্ত্রী সানা জাভেদ।

Advertisements

গত রবিবার মুলতান ক্রিকেট স্টেডিয়ামে করাচি কিংস ও মুলতান সুলতানের ম্যাচটি ছিল। পাকিস্তানের সাবেক অধিনায়ক শোয়েব করাচি কিংসের হয়ে খেলেন।

মালিক যখন ব্যাট করতে নামেন, তখন ৩.২ ওভারে করাচির রান ছিল ২উইকেটে ১২। সেই সময়ে ক্যামেরা ধরে সানা জাভেদকে। স্ত্রীর উপস্থিতিতে শোয়েব মালিক হাফসেঞ্চুরি করেন। ৩৪ বলে পঞ্চাশ করেন মালিক। ৩৫ বলে ৫৩ রানে তিনি আউট হয়ে যান।

পাঁচটি চার ও ২টি ছক্কায় সাজানো ছিল মালিকের ইনিংস। মুলতান সুলতানের দেওয়া টার্গেট তাড়া করতে নেমে করাচি কিংস ম্যাচটি হেরে যায় ৫৫ রানে। মুলতান সুলতান প্রথমে ব্যাট করে ২০ ওভারে করে ২উইকেটে ১৮৫ রান। করাচি কিংস ৮ উইকেটে ১৩০ রানে থেমে যায়। শোয়েব মালিক ছাড়া অন্য কোনো ব্যাটারই প্রতিপক্ষের ওপরে চাপ প্রয়োগ করতে পারেননি।

Advertisements

সানা জাভেদকে মাঠে উৎসাহ দিতে দেখে অবশ্য কটাক্ষ করেতে ছাড়েননি নেটিজেনরা। সোশাল মিডিয়ায় কেউ বলেন, ‘এবার চতুর্থ স্ত্রীও আসবে।’ কেউ আবার লেখেন, ‘মানুষ হিসেবে দুজনেই অত্যন্ত নিকৃষ্ট মানের।’ স্বামীর জন্য গলা ফাটাতে এসে প্রবল কটাক্ষের মুখে পড়তে হল সানা জাভেদকে।

এর আগে গত মাসে সানা জাভেদকে বিয়ে করেন শোয়েব মালিক। সোশাল মিডিয়ায় নিজেই বিয়ের খবর দিয়েছেন শোয়েব। এটা শোয়েবের তৃতীয় বিয়ে। পাক ক্রিকেটারের নতুন জীবনসঙ্গী সানা জাভেদের গত বছর বিয়ে ভাঙে। তিনি বিয়ে করেছিলেন সঙ্গীতশিল্পী উমেইর জসওয়ালকে। সেই সানা জাভেদ এখন মালিক-ঘরণী। স্বামীকে উৎসাহ দিতে মাঠে দেখা গেছে তাকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন