English

28 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

‘মাশরাফিকে আমরাও চাই, এখন ও আসবে কোথায়?’

- Advertisements -

নাসিম রুমি: মাশরাফি বিন মুর্তজার বোর্ডে আসা কিংবা জাতীয় দলের সঙ্গে সম্পৃক্ত করার বিষয়ে নাজমুল হাসান পাপন বরাবরই বলেছেন তার জন্য সবসময় দুয়ার খোলা। যদিও আনুষ্ঠানিকভাবে কোন প্রস্তাব পাননি বলে অনেক আগেই গণমাধ্যমকে জানিয়েছিলেন মাশরাফি।

Advertisements

তবে কদিন আগে অনানুষ্ঠানিকভাবে বাংলাদেশের সাবেক অধিনায়কের কাছে পাপন জানতে চেয়েছিলেন তিনি কোন দায়িত্বে কাজ করতে চান বা আগ্রহী কিনা। যদিও অভিজ্ঞ এই পেসার কোথায় কাজ করবেন তা নিয়ে খানিকটা ধোঁয়াশায় পাপন।

অবসর না নিলেও চোটের কারণে ২০০৯ সালের পর থেকেই টেস্টে নেই মাশরাফি। ২০১৭ সালে ছেড়েছেন টি-টোয়েন্টি ক্রিকেটও। ওয়ানডে থেকে অবসর না নিলেও ২০১৯ বিশ্বকাপের পর থেকে জাতীয় দলে নেই মাশরাফি। নিয়মিত ঘরোয়া ক্রিকেট খেলা ডানহাতি এই পেসারকে বোর্ডে দেখতে চান দেশের ক্রিকেট অনুরাগীরা।

এ প্রসঙ্গে পাপন বলেন, ‘মাশরাফিকে আমরাও চাই, এখন ও আসবে কোথায়? একটা কথা ভুলে গেলে হবে না ও একজন সম্মানিত সংসদ সদস্য। তাই আমি ওকে যেকোনো জায়গা দিলে হবে না। ওরও তো নিজের একটা ব্যাপার আছে, ওর সময়। ও সময় দিতে পারবে কিনা, কারণ ও তো এখন বেশ সময় দেয় রাজনীতিতে। আমি যদি বলি তুমি বয়সভিত্তিক পর্যায় চালাও, এইচপির হেড হও, টিম ম্যানেজার হয়ে টিমের সঙ্গে যাও। এগুলো কিন্তু আগে যত সহজ ছিল এখন যত সময় যাচ্ছে তত কিন্তু কঠিন হচ্ছে।’

Advertisements

বোর্ড চাইলে মাশরাফিকে কেন আনুষ্ঠানিকভাবে প্রস্তাব দেয়া হয় না তা জানতে চাওয়া হয়েছিল পাপনের কাছে। কদিন আগের উদাহরণ দিয়ে বোর্ড সভাপতি বলেন, ‘আমি তাকে আবার, পরশুদিনই তাকে বললাম আমি চাই তুমি আসো।

এখন তুমি চিন্তা করে দেখো কোনটা করলে তোমার জন্য সম্ভব বা তুমি আগ্রহী কিনা। এর চেয়ে বেশি আর কি বলবো। এখন আপনারা বলতে চাচ্ছেন আমি কেন লিখিত দিলাম না। কিসের লিখিত দিবো? এভাবে লিখিত দেয়া যায় না তো।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন