English

28 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

মোস্তাফিজ চলে গেলে আমরা দুঃখ পাব: মাইক হাসি

- Advertisements -

নাসিম রুমি: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৭তম আসর চলছে। বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট লিগ বলা হয়ে থাকে আইপিএলকে। যেখানে খেলতে গিয়ে লোভনীয় পারিশ্রমিকের পাশাপাশি বিশ্বসেরা তারকা ক্রিকেটারদের সঙ্গে এক ড্রেসিংরুমের অভিজ্ঞতা অর্জনের সুযোগ মেলে।

Advertisements

আইপিএলে একমাত্র বাংলাদেশি ক্রিকেটার হিসেবে খেলছেন মোস্তাফিজুর রহমান। এবারের আসরে খেলা হচ্ছে না সাকিব আল হাসানের। তবে চেন্নাই সুপার কিংসের হয়ে আলো ছড়াচ্ছেন কাটার মাস্টার মোস্তাফিজ।

আগামী মাসের শুরুতেই ঘরের মাঠে জিম্বাবুয়ে সিরিজ। জাতীয় দলের ব্যস্ততার কারণে আইপিএলের মাঝ পথেই মোস্তাফিজকে দেশে ফিরতে হবে।

মোস্তাফিজ প্রসঙ্গে চেন্নাই সুপার কিংসের অস্ট্রেলিয়ান ব্যাটিং কোচ মাইক হাসি বলেছেন, ‘মোস্তাফিজের স্লোয়ার বলটা অসাধারণ, যেটা খেলা বেশ কঠিন, বিশেষ করে চেন্নাইয়ে বোলারদের মধ্যে। যখন সে চলে যাবে আমরা খব দুঃখ পাব। কিন্তু তার দেশ তাকে ডাকছে। সে যতদিন থাকতে পারবে ততদিন আমরা তাকে একাদশে রাখতে চাই। আমরা তার পারফরম্যান্সে বেশ আনন্দিত।’

Advertisements

মোস্তাফিজকে ১ মে পর্যন্ত আইপিএল খেলার অনুমতি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এখনও পর্যন্ত সাত ম্যাচ খেলেছে চেন্নাই সুপার কিংস। চার ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে রয়েছে মোস্তাফিজরা।

এবারের আইপিএলে ছয় ম্যাচে মাঠে নেমেছেন মোস্তাফিজ। ২০.৫৪ গড় আর ৯.৪১ ইকোনমিতে বোলিং করে ১১ উইকেট শিকার করেছেন বাংলাদেশ দলের এই তারকা পেসার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন