English

26 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

রোহিত-বিরাটদেরকে সান্ত্বনা দিতে ড্রেসিংরুমে মোদি

- Advertisements -
Advertisements

নাসিম রুমি: ড্রেসিং রুমে মুষড়ে পড়েছিলেন রোহিত-বিরাটরা। হবেই-বা না কেন, টানা ১০ ম্যাচ জিতে ফাইনালে ওঠা একটা দল ভারত। একবারও অলআউট না হওয়া একটা দল ভারত। ব্যাটিং কিংবা বোলিং, কিংবা ফিল্ডিং, কোন দিক থেকে পিছিয়ে ছিল ভারত। এই প্রশ্নের জবাবটা কেউ কি দিতে পারবেন? সবার মুখে এক কথা ছিল, উড়ছে ভারত। বিরাটদের পূর্বসূরিরা নেটদুনিয়ায় ঝাঁপিয়ে পড়ে রোহিতদের প্রেরণা দিয়েছেন। জিতবে ভারত। আহমেদাবাদে নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও এসে ছিলেন রোহিত, কোহলিদের শেষ ভালোটা দেখতে।

কিন্তু সেই উড়ন্ত ভারতকে পাওয়া গেল না। অস্ট্রেলিয়া ৬ উইকেটে ভারতকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। কষ্ট পেয়েছে ১৪০ কোটি জনগণ। মুষড়ে পড়া ক্রিকেটারদের সান্ত্বনা দিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ড্রেসিং রুমে গিয়েছিলেন। দেখা করেন রোহিতদের সঙ্গে। কথা বলেন খেলোয়াড়দের সঙ্গে। সবার খেলার প্রশংসা করেছেন। বোলার শামিকে বুকে জড়িয়ে ধরে সান্ত্বনা দেন মোদি। চ্যাম্পিয়ন হতে না পারার কষ্টে ড্রেসিং রুম ছিল নীরব নিথর। সেখানে মোদি ঢোকার সঙ্গে সঙ্গে সবাই তাকে সম্মান জানান। ক্রিকেটাররা জানিয়েছেন মনটা ভেঙে গিয়েছিল।

Advertisements

প্রধানমন্ত্রী এসে সান্ত্বনা দিয়েছেন, মনোবল বাড়িয়েছেন, যেটা আমাদের খেলোয়াড়দের জন্য স্পেশাল এবং অনুপ্রেরণাদায়ক। প্রধানমন্ত্রীর কাছে আমরা কৃতজ্ঞ।’ শামি বলেছেন, ‘আমরা ১০ ম্যাচ জিতেও ফাইনালের দিনটা আমাদের ছিল না।’ আর রোহিত বলেছেন, ‘আমরা জয়ের খেলাটা খেলতে পারিনি। জানিয়েছেন, আমরা আবার ফিরে আসব।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন