English

34 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

শুরু হয়ে গেছে আইপিএলের টিকিট বিক্রি

- Advertisements -

আইপিএল শুরু হতে বাকি আর মাত্র ১৭ দিন। এর মধ্যে অনেক দলই অনুশীলন শুরু করেছে। নিজেদের শহরেই খেলবে দলগুলো। তাই টিকিটের চাহিদাও থাকবে প্রচুর। এর মধ্যেই শুরু হয়ে গেছে টিকিট বিক্রি।

Advertisements

গতবার গুজরাট টাইটানস আইপিএলের ট্রফি জিতেছিল। আর সেই দলের বিরুদ্ধেই চেন্নাই সুপার কিংস খেলবে প্রথম ম্যাচ। আগামী ৩১ মার্চ আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে প্রথম ম্যাচ। সেখানে ১ লাখ ৩২ হাজার দর্শক একসঙ্গে খেলা দেখতে পারবেন। তবে ধারনা করা হচ্ছে প্রথম ম্যাচে অন্তত ১ লাখ দর্শক মাঠের গ্যালারিতে উপস্থিত থাকবেন। ইতোমধ্যে সেই ম্যাচের টিকিটও বিক্রি হচ্ছে পুরোদমে। ২০১৯ সালের পর এ প্রথমবার ভারতের বিভিন্ন শহরে আইপিএলের খেলাগুলো অনুষ্ঠিত হবে।

Advertisements

আগামী ১ এপ্রিল লখনউ সুপারজায়ান্টসের ম্যাচ রয়েছে। যার টিকিট মঙ্গলবার থেকেই বিক্রি শুরু হয়েছে। তারা জানিয়েছে, এদিন সন্ধ্যা ৬টা থেকে শুরু হয়েছে টিকিট বিক্রি। এদিকে গুজরাটের শুধু প্রথম ম্যাচেরই নয়, পরের দুইটি ম্যাচের টিকিট বিক্রি হচ্ছে। আর সেটাই হচ্ছে আইপিএলের সব থেকে কম দামের টিকিট।

আগামী ৬ এপ্রিল ইডেনে হবে প্রথম ম্যাচ। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে সেই ম্যাচ খেলবে কলকাতা নাইট রাইডার্স। তবে এ ম্যাচের টিকিট কবে থেকে পাওয়া যাবে তা এখনও জানা যায়নি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন