English

32 C
Dhaka
রবিবার, মে ১৯, ২০২৪
- Advertisement -

সাকিবের খেলা নিয়ে যা জানালেন হাথুরু

- Advertisements -

নাসিম রুমি: বিশ্বকাপের গুরুত্বপূর্ণ ম্যাচে ভারতের বিপক্ষে বৃহস্পতিবার মাঠে নামতে যাচ্ছে বাংলাদেশ। এই ম্যাচের ওপর অনেকাংশে নির্ভর করছে বাংলাদেশের বিশ্বকাপ ভাগ্য। হারলে সেমিফাইনালে ওঠার রাস্তা আরও কঠিন হয়ে পড়বে টাইগারদের জন্য। ভারতের বিপক্ষে ম্যাচের আগে তাই বেশ সিরিয়াস দেখা গেল দলকে।

Advertisements

বুধবার শেষ সময়ের জন্য অনুশীলন করেছে টাইগাররা। তবে এদিনও সাকিব আল হাসানের খেলা নিয়ে কাটেনি শঙ্কা। উরুর ইনজুরিতে ভুগছেন টাইগার অধিনায়ক। তবে সাকিব খেলবেন কি না সে সিদ্ধান্ত হবে ম্যাচের দিন সকালে।

Advertisements

প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে বলেন, ‘সাকিবের অবস্থা ভালো। গতকাল সে নেটে ভালো একটা ব্যাটিং সেশন কাটিয়েছে। ভালো রানিংও করেছে। সে ঠিক আছে। গতকাল তার একটি স্ক্যান করানো হয়েছে। রিপোর্ট এখনও হাতে পাইনি। আমরা সেটার অপেক্ষায় আছি। সে অবশ্য অনুশীলনে বোলিং করেনি। আগামীকাল সকালে আমরা তার বিষয়ে পর্যালোচনা করব। তখন হয়তো সিদ্ধান্ত নিতে পারব। তবে তার বিষয়ে আমরা কোনো ঝুঁকি নেবো না।’

পুনেতে আজ সাকিবের পরীক্ষা! চোট নিয়েই খেলতে চান সাকিব, ঝুঁকি নিতে চায় না টিম ম্যানেজমেন্ট
ভারতের বিপক্ষে গুরুত্বপূর্ণ এই ম্যাচের আগে আরও একবার হাসপাতালে গিয়েছেন সাকিব আল হাসান। দ্বিতীয়বারের মতো স্ক্যান করাতে হাসপাতালে নেওয়া হয়েছে টাইগার কাপ্তানকে। নিউজিল্যান্ড ম্যাচে মাংসপেশীতে চোট পেয়েছিলেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন