English

34 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

সাকিব-বাবরের রংপুর জিতল ৭৯ রানে

- Advertisements -

নাসিম রুমি: বাংলাদেশ প্রিমিয়ার লিগে এক ম্যাচ পর আবারও হাফ সেঞ্চুরি করলেন বাবর আজম। রংপুর রাইডার্সও ফিরল জয়ে। গত কাল রাতে বিপিএলে দুর্দান্ত ঢাকার বিপক্ষে ৪৬ বলে ৬২ রানের ইনিংস খেলেন বাবর। সাকিব আল হাসান ব্যাট করতে না নামলেও ৮ উইকেটে ১৮৩ রান তোলে রংপুর রাইডার্স। জবাব দিতে নেমে ঢাকার ইনিংস থামে ১০৪ রানে। ৭৯ রানের জয় পায় রংপুর।

Advertisements

জয়ের জন্য ওভার প্রতি ৯ এর উপরে রান করতে হতো ঢাকার। তবে প্রথম ওভারেই গুনাথিলাকা ফেরেন শূন্য রানে। ৩০ রানের জুটি গড়ে প্রথমিক ধাক্কা সালাম দেন সিয়াম আইয়ুব ও নাঈম শেখ। এরপর ৯ বলের মধ্যে তিন উইকেট হারায় ঢাকা। সিয়াম ১৭, ক্রুসপুলে ০ ও নাঈম ৯ রান করেন। অধিনায়ক সোসাদ্দেককে সঙ্গে নিয়ে ৪৯ রানের জুটি গড়েন অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান অ্যালেক্স রস। মোসাদ্দেক (১৫) ও ইরফান শুক্কুরকে (০) ফিরিয়ে হ্যাটট্রিকের সম্ভাবনা জাগিয়েছিলেন রংপুরের পেসার হাসান মাহমুদ। তবে হ্যাটট্রিক হয়নি।

শেষ চার ওভারে ঢাকার দরকার ছিল ৮২ রান। রস ৫১ রান করে ফিরলে জয়ের আশা শেষ হয় ঢাকার। তাসকিন আহমেদ শেষ ব্যাটসম্যান হিসেবে ব্যাট করতে নামেননি।

Advertisements

সাকিব বল হাতে নেন ১ উইকেট। মেহেদি হাসান নেন ৩ উইকেট।

ম্যাচ শেষে মোসাদ্দেক জানিয়েছেন, তাসকিন ইনজুরিতে পড়েননি। তাকে নিয়ে ঝুঁকি নিতে চায়নি দল। তাই নামেননি ব্যাটিংয়ে। ঢাকার পেস বোলিংয়ের নেতৃত্ব দিচ্ছেন তাসকিন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন