English

27 C
Dhaka
রবিবার, মে ১৯, ২০২৪
- Advertisement -

স্পট ফিক্সিংয়ে জড়িত শ্রীসান্থের আরও এক ‘কীর্তি’ ফাঁস

- Advertisements -

খারাপ ফর্মের কারণে বর্তমানে ভারতীয় দলে সুযোগ পাচ্ছেন না উইকেটকিপার-ব্যাটার সঞ্জু স্যামসন। কিন্তু তার প্রতিভা এবং দক্ষতার কথা স্বীকার করেন অনেকেই। আসন্ন বিশ্বকাপে ভারতীয় দল থেকে তাকে বাদ দেওয়ায় সোচ্চার হন অনেকেই। সেই সঞ্জু নিজের প্রতিভা চিনিয়েছেন আইপিএল থেকেই।

Advertisements

আর তার উত্থানের পিছনে রয়েছেন স্পট ফিক্সিংয়ে জড়িত সাবেক ভারতীয় পেসার শান্তাকুমারন শ্রীসান্থ। ভারতের সাবেক এই ক্রিকেটার জানিয়েছেন, রাজস্থান রয়্যালসে সঞ্জুকে ঢোকানোর জন্যে রাহুল দ্রাবিড়ের কাছে অসত্য বলেছিলেন তিনি। স্পট ফিক্সিং কাণ্ডে জড়িত শ্রীসন্থের এই অসত্য ভাষণ অবশ্য সঞ্জুর ভালর জন্যই ছিল।

কেকেআরে ২০১২ সালে গেলেও খেলেননি সঞ্জু। পরের বছর দল পাননি। সেই সময় শ্রীসান্থ কেরালার তরুণ ক্রিকেটারদের বিভিন্ন আইপিএল দলে পাঠাচ্ছিলেন ট্রায়ালের জন্যে। সঞ্জুকে পাঠান রাজস্থানে। তখন সেখানে ক্রিকেটার হিসাবে খেলতেন দ্রাবিড়। দ্রাবিড়কে অসত্য কথা বলেছিলেন শ্রীসন্থ।

Advertisements

একটি ওয়েবসাইটে তিনি বলেছেন, দ্রাবিড়কে বলেছিলাম, পাড়ার ক্রিকেট প্রতিযোগিতায় সঞ্জু আমার ৬টা বলেই ছয় মেরেছে। রাহুল তখন আমাকে বলল- শ্রী, আর যাই বলিস, এসব কথা বলিস না।এরপর কয়েকটি প্রস্তুতি ম্যাচে ভাল খেলতে পারেনি সঞ্জু। কিন্তু রাহুল ভাইয়ের চোখে পড়ার পরেই সব বদলে যায়। আমার কাছে এসে রাহুল ভাই বলেছিল, অন্য কোনও দলের ট্রায়ালে যেন সঞ্জুকে না পাঠাই। রাজস্থানে সই করাবে সঞ্জুকে। কিন্তু ম্যাচ খেলানোর ব্যাপারে নিশ্চয়তা দিতে পারেনি।”

সঞ্জুর রাজস্থানে যাওয়া অনেকে যে ভাল ভাবে নেননি সেটাও জানিয়েছেন শ্রীসান্থ। তার কথায়, অনেকেই আমায় প্রশ্ন করেছিল কেন আমি তাকে সই করিয়েছি। নানান জায়গা থেকে বাচ্চা ছেলেদের জোগাড় করে আনি সেটা নিয়েও খোঁটা শুনতে হয়েছে। কিন্তু সঞ্জু সবাইকে ভুল প্রমাণ করে দিয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন