English

31 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

৯০০ কোটি ফান্ড থেকে হাজার কোটিতে পৌছে গেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড

- Advertisements -

নাসিম রুমি: বিশ্বের সেরা ধনী ক্রিকেট বোর্ডের মধ্যে একটি বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বিশেষ করে বর্তমান বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপনের অধীনে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কোষাগার নিয়মিতই ফুলে-ফেঁপে উঠছে।

Advertisements

বিভিন্ন সংবাদ মাধ্যমের সুত্রে জানা গেছে ক্রিকেট বিশ্বের চতুর্থ ধনী ক্রিকেট বোর্ড বাংলাদেশ ক্রিকেট বোর্ড। যেখানে বেশ কয়েক বছর ধরেই সবার জানা বিসিবির ৯০০ কোটি টাকার ফান্ড রয়েছে।

তবে সেটি এখনো বেড়ে হাজার কোটিতে গেছে বলে জানিয়েছেন তবে সেটি এখনো বেড়ে হাজার কোটিতে গেছে বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন গত ১১ জানুয়ারি ‘নট আউট নোমান’-এ দেওয়া একটি সাক্ষাৎকারে জানিয়েছেন এই তথ্য। নোমান’-এ দেওয়া একটি সাক্ষাৎকারে জানিয়েছেন এই তথ্য।

Advertisements

সঞ্চালক তাকে প্রশ্ন করেছিলেন, ‘৯০০ কোটি টাকা আছে বিসিবির, বলেছিলেন; সেটা কি এখন এক হাজার কোটি টাকা হয়েছে?’ জবাবে পাপন বলেন, ‘বেশিও থাকতে পারে।’

সেই সাক্ষাৎকারে বিসিবি সভাপতি দাবি করেন, একাডেমি তৈরি এবং বিভিন্ন স্তরের ম্যাচগুলো নির্বিঘ্নে আয়োজনের জন্য জমি খোঁজা হচ্ছে। ঢাকার বাইরে মোট চার-পাঁচটা মাঠ কেনার কথা তিনি বলেছেন। এ ছাড়া পূর্বাচলে তৈরি করা হবে নতুন স্টেডিয়াম। এসব কাজেই বিসিবির বিশাল অঙ্কের সেই ফান্ডের অর্থ ব্যয় করা হবে বলে জানিয়েছেন পাপন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন