English

31 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

চেন্নাই সুপার কিংস দুর্গে মোস্তাফিজ যোগ দেবেন যেদিন

- Advertisements -

নাসিম রুমি: শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের ওয়ানডে সিরিজ শেষ হবে ১৮ মার্চ। সিরিজ শেষে ২০ মার্চ চেন্নাই সুপার কিংসের সঙ্গে যোগ দেবেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। আসরের উদ্বোধনী দিনে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে খেলবে চেন্নাই। এই ম্যাচে মোস্তাফিজকে খেলানোর ইঙ্গিত দিয়েছেন চেন্নাইয়ের এক জ্যেষ্ঠ কর্মকর্তা।

Advertisements

‘টাইমস অব ইন্ডিয়া’কে চেন্নাইয়ের ওই জ্যেষ্ঠ কর্মকর্তা বলেছেন, ‘ফিজ (মোস্তাফিজ) আগামী ২০ মার্চ ক্যাম্পে যোগ দেবে। র‍য়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে উদ্বোধনী ম্যাচের আগেই আমরা ওকে পাচ্ছি। সে জানে তাকে কী করতে হবে। আমরাও দেখব সে কেমন করে।’

Advertisements

মোস্তাফিজের কপাল মূলত খুলেছে মাথিশা পাথিরানার চোটে। বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচে হ্যামস্ট্রিংয়ে চোট পান তিনি। সেরে উঠতে চার থেকে পাঁচ সপ্তাহ লেগে যাবে। যে কারণে আইপিএলের শুরুর দিকে পাথিরানাকে পাচ্ছে না চেন্নাই। তিনি ফিট থাকলে নিশ্চিতভাবেই একাদশে থাকতেন। আর তখন সাইড বেঞ্চে বসে থাকতে হতো ফিজকে। চোটের কারণে পাথিরানা শুরুর দিকে খেলতে না পারায় একাদশে সুযোগ মিলতে পারে ফিজের।

চেন্নাই সুপার কিংস হতে যাচ্ছে মোস্তাফিজের পঞ্চম আইপিএল দল। এর আগে সানরাইজার্স হায়দরাবাদ, মুম্বাই ইন্ডিয়ানস, রাজস্থান রয়্যালস ও দিল্লি ক্যাপিটালসে খেলছেন ২৮ বছর বয়সী পেসার। সব মিলিয়ে ৪৮ ম্যাচে ৭.৯৩ ইকোনমি রেটে ৪৭ উইকেট নিয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন