English

35 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

ভারতের বিপক্ষে বিশ্বের কেউ যা পারেনি, তাই করে দেখালেন সাকিব!

- Advertisements -

নাসিমরুমি: সাকিব, সাকিব, সাকিব! ‘হোম অফ ক্রিকেট’ জুড়ে মুখোরিত এই একটি নামে। হবেই বা না কেন? ভারতে বিপক্ষে সাকিব আল হাসানই যে দাপুটে বোলিংয়ে হয়ে উঠেছেন নায়ক। বল হাতে তিনি একাই নিয়েছেন ৫ উইকেট। ভারতের বিপক্ষে ওয়ানডে ক্রিকেটে যেটা কোনো বাঁহাতি স্পিনারের এক ইনিংসে সর্বোচ্চ উইকেট নেওয়ার রেকর্ড।

Advertisements

আজ রোববার মিরপুর শেরেবাংলায় মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও ভারত। এই ম্যাচে সাকিবের দাপুটে বোলিংয়ে বিপদে পড়ে গেছে ভারত। বড় সংগ্রহ তো দূরে, লড়াইয়ের পুঁজি পেতেও লড়াই করতে হচ্ছে রোহিতদের।

Advertisements

সাকিব এসেই শুরুতে ফিরিয়েছেন ভারতীয় অধিনায়ককে। সাকিবের ফুললেংথের বলটা টার্ন করবে ভেবে খেলেছিলেন রোহিত। তবে, বল ধরে রেখেছে লাইন। ভারত অধিনায়ক মিস করে হয়েছেন বোল্ড। ৩১ বলে ২৭ রান করে ফিরেছেন রোহিত। এরপর একই ওভারে লিটনের দুর্দান্ত ক্যাচের সাহায্যে বিদায় করেছেন বিরাট কোহলিকে। ভারত অধিনায়ক ও সাবেক অধিনায়ককে ৩ বলের মধ্যে ফেরালেন সাকিব।এর পর
শেরেবাংলায় দেখেছে সাকিব শো। একে একে বিদায় করেছেন ওয়াশিংটন সুন্দর, শার্দুল ঠাকুর ও দিপক চাহারকে।

শেষ পর্যন্ত ১০ ওভারে দুই মেডেনসহ মাত্র ৩৬ রান দিয়ে ৫ উইকেট নিয়েছেন সাকিব। ওয়ানডেতে এনিয়ে চতুর্থবার পাঁচ উইকেট নিলেন সাকিব। বিশ্বের সপ্তম স্পিনার হিসেবে এই সংস্করণে চার বা তার বেশিবার পাঁচ শিকার নিলেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন