English

28 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
- Advertisement -

অনলাইন জুয়ার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে আটক ৬

- Advertisements -

মেহেরপুরে অনলাইন জুয়ার সাথে জড়িত থাকার সন্দেহে ৬ জনকে আটক করেছে ডিবি পুলিশ ও গাংনী থানা পুলিশের যৌথ একটি দল। মেহেরপুর অতিরিক্ত পুলিশ সুপার আজমল হোসেনের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। গতকাল মঙ্গলবার রাত ৮টা থেকে ১১ টা পর্যন্ত  সাবেক ছাত্র নেতা শাহিদুজ্জামান সিপুর গাংনী উত্তরপাড়ার ব্যক্তিগত কার্যালয়ে অভিযান চালিয়ে অভিযুক্তদের আটক করা হয়।

আটককৃতরা হলেন মেহেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহিদুজ্জামান সিপু, গাংনী সরকারি কলেজের আফিস সহকারি রবিউল ইসলাম, গাংনী সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জুবায়ের হোসেন উজ্জল, গাংনী বাজার কমিটির সদস্য বিপুল হোসেন, চঞ্চল হোসেন ও জিয়াউর রহমান।

ডিবি সূত্রে জানা গেছে, অভিযুক্তদের ব্যবহৃত ১৪টি মোবাইল ডিভাইস জব্দ করে দীর্ঘ সময় ধরে পরীক্ষা-নিরীক্ষা করা হয়। পরে রাত ১১টার দিকে তাদের ছয়জনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়।

অতিরিক্ত পুলিশ সুপার আজমল হোসেনের নেতৃত্বে গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক ও জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি সাইফুল ইসলামসহ গাংনী থানা পুলিশ ও ডিবি পুলিশের পৃথক দুটি দল অভিযানে অংশগ্রহণ করেন।

ডিবি ওসি সাইফুল ইসলাম জানান, ছয়জনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তাদের কাছ থেকে ডিজিটাল ডিভাইস হিসেবে ১৪টি মোবাইল ও সিম জব্দ করা হয়েছে। জিজ্ঞাসাবাদ ও ডিভাইসগুলো প্রয়োজনীয় পরীক্ষা শেষে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন