English

32 C
Dhaka
বুধবার, আগস্ট ১৭, ২০২২
- Advertisement -

আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য গ্রেপ্তার

- Advertisements -

মানিকগঞ্জের শিবালয় থেকে নিষিদ্ধ ষোষিত জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য মো. শামীমকে (২৭) আটক করেছে পুলিশের অ্যান্টি টেররিজম ইউনিট। রবিবার রাতে উপজেলার শিমুলীয়া গ্রাম থেকে তাকে আটক করা হয়।

Advertisements

শামীম ওই এলাকার শাজাহান আলীর ছেলে। এসময় তার কাছ থেকে জিহাদি বই উদ্ধার করা হয়েছে। বিষয়টি শিবালয় থানার ওসি ফিরোজ কবির নিশ্চিত করেছেন।

Advertisements

মামলা ও পুলিশ সূত্রে জানান গেছে, শামীম টেলিগ্রাম, ফেসবুকসহ বিভিন্ন ইলেকট্রনিক ডিভাইসে উগ্রবাদী কন্টেন্ট প্রচার ও উগ্রবাদী বই আদান প্রদান করে আসছে। প্রযুক্তি প্রশিক্ষণের মাধ্যমে দেশবিরোধী বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এমন তথ্যে ভিত্তিতে শিবালয় থানা পুলিশের সহায়তায় পুলিশের বিশেষ টিম অ্যান্টি টেররিজম ইউনিট রবিবার রাতে শিবালয় উপজেলার শিমুলীয়া এলাকায়  অভিযান পরিচালনা করে। এসময় আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য শামীমকে আটক করে থানায় নিয়ে আসেন।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ কবির বলেন, শামীম বর্তমানে পুলিশের অ্যান্টি টেররিজম ইউনিটের হেফাজতে রয়েছে। তার বিরুদ্ধে শিবালয় থানায় সন্ত্রাসরিরোধী আইনে মামলা হয়েছে। আজ সোমবার দুপুরে তাকে ১০ দিনের রিমান্ড আবেদন করে দুপুরে আদালতে তোলা হবে। মামলাটি তদন্ত করবে পুলিশের অ্যান্টি টেররিজম ইউনিট।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন