English

28 C
Dhaka
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২
- Advertisement -

একই বোতলে পানি পান করায় শিক্ষকের পিটুনিতে ৯ বছরের ছাত্রের মৃত্যু

- Advertisements -

শিক্ষকের বোতল থেকে পানি পান করে মরতে হলো ৯ বছরের এক শিক্ষার্থীকে। শিক্ষকের পিটুনিতে তার মৃত্যু হয়েছে। শিশুটি দলিত সম্প্রদায়ের হওয়ায় সে এই নির্যাতনের শিকার হয় বলে অভিযোগ। মর্মান্তিক এ ঘটনা ঘটেছে ভারতের রাজস্থানে।

Advertisements

রাজস্থান পুলিশ বলেছে, ওই শিক্ষার্থীর পরিবার অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে এফআইআর করেছে। যাতে মারধরের কারণ হিসেবে শিক্ষকের বোতল থেকে পানি পান করার কথাই উল্লেখ করা হয়েছে। এরই মধ্যে অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

তাকে মারধর করা হয় গত ২০ জুলাই। সেদিনে রাজস্থানের জালোর জেলার সায়লা গ্রামের একটি বেসরকারি স্কুলের শিক্ষক ওই ছাত্রকে বেধড়ক মারধর করেন। এতে চোখ ও কানে গুরুতর আঘাত পায় শিশুটি।

Advertisements

স্কুলের অন্য শিক্ষার্থীরা জানায়, ওই ছাত্র বোতল থেকে পানি খেয়েছিল। শুধু এই অভিযোগেই তাকে পেটানো শুরু করেন অভিযুক্ত শিক্ষক। এরপর গুরুতর আহত অবস্থায় ওই শিক্ষার্থীকে চিকিৎসার জন্য আহমেদাবাদ পাঠানো হয়। সেখানে প্রায় ২০ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ার পর গতকাল শনিবার তার মৃত্যু হয়েছে।

এ ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট। তিনি জানান, দ্রুত এর বিচার হবে। তাছাড়া ওই শিশুর পরিবারকে ৫ লাখ রুপি আর্থিক সাহায্য করার ঘোষণা দিয়েছেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন